রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

মেহেজাবিনের সিনেমায় অভিষেক

আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:০১

বর্তমানে নাটক, টেলিছবি ও ওটিটি দিয়ে জনপ্রিয়তার শীর্ষে আছেন অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। তবে দীর্ঘদিন মেহজাবিনকে ঘিরে সিনেমাপ্রেমীদের প্রশ্ন ছিল, এই অভিনেত্রী কবে আসছেন সিনেমার পর্দায়। এবার বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে অভিনেত্রীর।

বড় পর্দায় অভিষেকের খবর জানাতে মেহজাবীন বেছে নিয়েছেন ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস দিনটি। ফেসবুক স্ট্যাটাসে মেহজাবিন জানিয়েছেন, এ বছরই সিনেমা নিয়ে হাজির হচ্ছেন তিনি। ইতোমধ্যে সিনেমার শুটিং শেষ হয়েছে ।

নিজের ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্টে মেহজাবিন জানান, ২০২৩ সালের শুরুতেই আমরা এই চলচ্চিত্রের কাজ সম্পন্ন করি। গুণী নির্মাতা মাকসুদ হোসেন পরিচালিত ‘সাবা’ চলচ্চিত্রে অভিনয় করেছি আমি। ‘সাবা’ অর্থ যেমন সকাল, সকালের মৃদু বাতাস; আশা করছি আমার চলচ্চিত্র জীবনের সকালটিকেও সবাই অকৃত্রিম ভালোবাসায় আচ্ছন্ন করে রাখবেন।

গল্প, চরিত্র, পরিচালকের নির্মাণ, গুণী অভিনয়শিল্পী ও নেপথ্যের মেধাবী কলাকুশলীদের সঙ্গে আমার অভিনয়ের সুযোগ-সব মিলিয়ে ‘সাবা’ আমার জীবনে সবসময়ই বিশেষ একটি নাম হয়ে থাকবে।

‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০০৯’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার পর মেহজাবিন অভিনীত প্রথম নাটক ছিল ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘তুমি থাকো সিন্ধুপারে’। ২০১৩ সালে শিখর শাহনিয়াত পরিচালিত নাটক ‘অপেক্ষার ফটোগ্রাফি’ ছিল মেহজাবিনের জন্য বড় একটি টার্নিং পয়েন্ট।

২০১৭ সালের ঈদুল আযহায় মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় বড় ছেলে’তে অভিনয় করে আবারও শীর্ষে চলে আসেন এই অভিনেত্রী।

২০০৯ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে শোবিজে পা রাখেন মেহজাবীন চৌধুরী। তার প্রথম নাটক ‘তুমি থাকো সিন্ধুপারে’ নির্মাণ করেছেন ইফতেখার আহমেদ ফাহমি। এটি প্রচার হয় ২০১০ সালে।

গেল ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছে মেহজাবীনের ওয়েব সিরিজ ‘আরারাত’। ভিকি জাহিদের পরিচালনায় সিরিজে রুপা চরিত্রে দেখা গেছে এই অভিনেত্রীকে।

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন