বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

ঘর থেকে ডেকে নিয়ে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৫৪

চট্টগ্রামের সাতকানিয়ায় ঘর থেকে ডেকে নিয়ে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে সাতকানিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ড বণিক পাড়া এলাকা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

নিহত ওই যুবকের নাম মো. শাহাবুদ্দিন (৩৫)। তিনি উপজেলার মাদার্শা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড সাঁচি বেপারী পাড়ার নুর আহমদ এর ছেলে।

নিহতের স্ত্রী ফারজানা বেগম বলেন, শুক্রবার সকাল ১০টার দিকে পা কাটা শহীদ ও মিনহাজের নেতৃত্বে কয়েকজন আমার স্বামীকে ঘর থেকে ডেকে নিয়ে যাই। কয়েক ঘণ্টা পর স্বামীকে ফোন করলেও তিনি রিসিভ করেননি। বিকালে একবার ফোন রিসিভ করলেও তিনি কথা বলেননি। সারারাত ঘরেও আসেননি। সকালে শুনি সাতকানিয়া পৌরসভার রামপুর বনিকপাড়ায় স্বামীর লাশ পাওয়া গেছে।

শহিদ ও মিনহাজরা বেধড়ক পিটিয়ে তার স্বামীকে হত্যা করেছে বলে দাবি করেন ফারজানা।

নিহত শাহাবুদ্দিনের বাবা নুর আহমদ বলেন, প্রায় ৫ বছর আগে আমার ছেলে বিদেশ থেকে দেশে আসে। কয়েক বছরের মধ্যে সে মাদক সেবনে জড়িয়ে পড়ে। ৩ দিন আগে তাকে আবারও বিদেশ পাঠিয়ে দেওয়ার সিদ্ধান্ত হয়। এর মধ্যে আমার ছেলেটা খুন হল। তার এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

মাদার্শা ইউনিয়ন (ইউপি) পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য আহমদ মিয়া বলেন, শাহাবুদ্দিন মাদকাসক্ত। সেই সূত্রে মাদকবিক্রেতা পা কাটা শহীদ ও মিনহাজের সঙ্গে শাহাবুদ্দিনের সম্পর্ক রয়েছে। ধারণা করা হচ্ছে, তাদের মধ্যে দ্বন্দ্বের কারণে এ হত্যাকাণ্ডটি ঘটেছে।

সাতকানিয়া থানার ওসি প্রিটন সরকার বলেন, প্রাথমিকভাবে জানা গেছে- নিহত যুবক শাহাবুদ্দিন মাদকাসক্ত ছিল। এ বিষয়ে আমরা তদন্ত করছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/এবি