বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

ইনজুরিতে ওয়ার্নার, সেরে উঠবেন আইপিএলের আগে

আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:২০

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সর্বশেষ সিরিজ হিসেবে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ এক ম্যাচ হাতে রেখে নিজেদের করে  নিয়েছে অস্ট্রেলিয়া। এই সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামলেও দ্বিতীয় ম্যাচে ব্যাট হাতে দেখা যায়নি দলটির তারকা ওপেনার ডেভিড ওয়ার্নারকে।

সে সময় জানা যায় চোটের কারণেই ওয়ার্নারকে মূল একাদশের বাইরে রাখা হয়েছে। তাতে ওয়ার্নার ভক্তদের মনে শঙ্কা জাগে আসন্ন আইপিএল এবং জুনে যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজের মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের ব্যাট হাতে এই ওপেনার খেলতে পারবে কি না, তা নিয়ে।

তবে সেই শঙ্কা উড়িয়ে দিয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড। ওয়ার্নারের ইনজুরি নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া জানায়, ‘ওয়ার্নার নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে হাতে চোট যান। তবে সেই চোখ তেমন গুরুত্ব নয় বলে জানিয়েছে অস্ট্রেলিয়া অস্ট্রেলিয়ার মেডিক্যাল টিম। আগামী কিছু দিনের মধ্যে চোট কাটিয়ে সেরে উঠবেন এই তারকা ওপেনার। তাই আসন্ন আইপিএল এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে কোনো সমস্যা হবে না তার।’

এর আগে গেল মাসে ঘরের মাটিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ দিয়ে টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেয় ৩৭ বছর বয়সী অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। এছাড়াও এক দিনে ক্রিকেটও খেলবেন না বলে জানান এই বিশ্বকাপ জয়ী ক্রিকেটার। সেই সঙ্গে জুন মাসে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে ক্রিকেটের এই সংক্ষিপ্ত ফরম্যাটকে বিদায় জানাবেন বলে জানিয়ে রেখেছেন এই মারকুটে ওপেনার।

ইত্তেফাক/জেডএইচ