রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

হালাল-হারাম নিয়ে বার্তা দিলেন বর্ষা

আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৪৫

ঢালিউডের আলোচিত নায়িকা বর্ষা, অভিনেতা অনন্ত জলিলকে ঘিরেই তার অভিনয় ও সংসার জীবন যেন বেশ ভালোই চলছে। সম্প্রতি হালাল-হারাম নিয়ে শিক্ষনীয় কিছু বার্তা সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন বর্ষা।

নিজের ভেরিফায়েড ফেসবুকে পোস্ট দিয়ে বর্ষা লিখেছেন, ‘সোশ্যাল মিডিয়া এখন সবার জন্য উন্মুক্ত। কে কীভাবে ব্যবহার করবেন, এটা যার যার ব্যক্তিগত ব্যাপার। কিন্তু এই মাধ্যমকে, নেতিবাচক না ইতিবাচকভাবে ব্যবহার করা হবে, সেটা একটু ভেবে দেখা দরকার। 

এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেকে অনেক ভালো কাজ করছেন। এর মাধ্যমেই ভালো কাজগুলো জানতে পারি। আবার নেতিবাচক খবরও হচ্ছে। ছোট ও তুচ্ছ বিষয়গুলো খুব বড়ভাবে প্রচার করা হয়। যা মোটেও কাম্য নয়।’

বর্ষা আরও লেখেন, ‘এসব নেতিবাচক ছোট ও তুচ্ছ বিষয়গুলোকে গুরুত্ব না দিয়ে নিজেকে নিয়ে ভাবি, চিন্তা করি। সবচেয়ে জরুরি, হালাল-হারাম (ন্যায়-অন্যায়) নিয়ে একটু ভাবি। এটা সব জায়গায় খুব দরকার।’

২০১০ সালে স্বামী নায়ক-প্রযোজক অনন্ত জলিলের বিপরীতে ‘খোঁজ: দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় বর্ষার। প্রথম সিনেমার পর ২০১১ সালের ২৩ সেপ্টেম্বর ভালোবেসে ঘর বাঁধেন এই তারকা দম্পতি। তাদের সংসারে আরিজ ইবনে জলিল ও আবরার ইবনে জলিল নামে দুই পুত্রসন্তান রয়েছে।

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন