বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

চাঁদপুরে ব্যাংকের ছাদে নৈশপ্রহরীর হাত-পা বাঁধা লাশ

আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৪৩

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গজরা বাজার কৃষি ব্যাংক ভবনের ছাদ থেকে হাত-পা বাঁধা অবস্থায় শাহাদাত হোসেন সাজ্জাদ (২০) নামের এক নৈশপ্রহরীর লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে মতলব উত্তর থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এর আগে সকালে ব্যাংকের ছাদের পিলারের সঙ্গে হাত-পা বাঁধা অবস্থায় সাজ্জাদের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় ব্যাংক কর্তৃপক্ষ।

সাজ্জাদ গজরা ইউনিয়নের গজরা গ্রামের প্রধানিয়া বাড়ির ছামাদ প্রধানিয়ার ছেলে। গত দুই মাস আগে কৃষি ব্যাংক গজরা বাজার শাখায় নৈশপ্রহরী হিসেবে কাজে যোগ দেন তিনি।

ছেলে হত্যার বিচার দাবি করে সাজ্জাদের মা শিরিন বেগম কান্নায় ভেঙে পড়েন

শাহাদাতের ফুফু রহিমা বেগম ওই ব্যাংকে রান্না-বান্নার কাজ করতেন। তিনি জানান, রাতের কাজ শেষে বাড়ি না ফেরার খবর পেয়ে সাজ্জাদকে খুঁজতে থাকে পরিবারের লোকজন। পরে ব্যাংকের ছাদে তাকে হাত-পা বাঁধা দেখতে পায়।

সাজ্জাদের মা শিরিন বেগম বলেন, দুই মাস হলো ব্যাংকে চাকরি করছে। মাত্র এক মাসের বেতন পেলো। প্রতিদিন বিকালে বাড়ি থেকে ব্যাংকে আসে, আর সকালে বাড়ি ফেরে। সকাল ৮টায় বাড়িতে না যাওয়ায় আমি নিজে ব্যাংকে আসি। এসে দেখি ব্যাংকের সব দরজা তালাবদ্ধ। পরে চলে যাই। মনে করেছি কোনো দোকানে নাস্তা খেতে গেছে। আমার ছেলের কোনো শত্রু নেই।

ছেলে হত্যার বিচার দাবি করে সাজ্জাদের মা শিরিন বেগম কান্নায় ভেঙে পড়েন।

এটিকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে মনে করছে পুলিশ

কৃষি ব্যাংকের ভারপ্রাপ্ত কর্মকর্তা শিমুল হত্যাকাণ্ডের বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি ছাড়া কোনো কথা বলতে পারবেন বলে জানান।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, তদন্ত কাজ চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। লাশ উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে হত্যার বিষয়ে জানতে পেরে অতিরিক্ত পুলিশ সুপার (মতলব সার্কেল) খায়রুল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ইত্তেফাক/এসকে