বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

আবারও অনন্য মামুনের নির্মাণে আঁখি

আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৩০

ছোটবেলায় অভিনয় করে যেমন প্রশংসা কুড়িয়েছেন তেমনি দীর্ঘ ক্যারিয়ারে গান গেয়েও শ্রোতাদের মন জয় করে নিয়েছেন আঁখি আলমগীর। দুই মাধ্যমেই কাজের স্বীকৃতিস্বরূপ ঝুলিতে জমা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

তবে গানের পাশাপাশি মাঝে মাঝে বিজ্ঞাপনসহ অন্যান্য মাধ্যমেও দেখা মেলে তার। সেই ধারাবাহিকতায় এবার নতুন আরো একটি বিজ্ঞাপনে কাজ করলেন আঁখি। নির্মাতা অনন্য মামুনের পরিচালনায় বিজ্ঞাপনটিতে আঁখি মডেল হয়েছেন তার দীর্ঘদিনের বন্ধু অভিনেতা-সাংসদ ফেরদৌস আহমেদের সঙ্গে জুটি বেঁধে।

যদিও এবারই তিনি আর ফেরদৌস প্রথমবার জুটি বাঁধেননি। এর আগেও একসঙ্গে মডেলিং, অভিনয় এবং নাচ করেছেন তারা। তবে নির্মাতা অনন্য মামুনের সঙ্গে এটি তার দ্বিতীয় কাজ। আঁখি আলমগীর বলেন, ‘এর আগেও অনন্য মামুনের নির্দেশনায় বিজ্ঞাপনে কাজ করেছি। এ নিয়ে তার নির্দেশনায় আমার দ্বিতীয় কাজ। মামুনের নির্দেশনা বেশ গোছানো। দারুণ একটি কাজ হয়েছে। বিজ্ঞাপনটি প্রচারে এলে সবাই তা অনুভব করতে পারবেন।’

ফেরদৌসের সঙ্গে জুটি বাঁধা প্রসঙ্গে তিনি আরো বলেন, ‘ওর সঙ্গে আমি প্রথম কাজ করি আমার গাওয়া বাবুজি গানের মিউজিক ভিডিওতে। সেটিই তার প্রথম ও একমাত্র মিউজিক ভিডিওতে মডেল হওয়া। তারপর টিভি চ্যানেলের ঈদের অনুষ্ঠানে আমরা ডুয়েট নাচ করি। ফেরদৌস প্রযোজিত ও অভিনীত এক কাপ চা সিনেমাতে আমার নিজের গাওয়া গানের সঙ্গে ফেরদৌসের সঙ্গে একটি অতিথি চরিত্রে অভিনয় করেছিলাম। এরপর একটি ওভিসিতে দুজনে জুটিবদ্ধ হয়ে প্রথমবার বিজ্ঞাপনচিত্রে মডেলিং করি। এবারও একই পথে হাঁটলাম। এই নায়কের সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে আঁখি আরো বলেন, আমরা দুজন ভিন্ন পেশার মানুষ। তবুও তার সঙ্গে ভিন্ন ভিন্ন প্রচুর কাজ হয়েছে। ফেরদৌসের সঙ্গে আমার কাজের অভিজ্ঞতা এক কথায় অসাধারণ। তাই তো ওর সঙ্গে এতগুলো কাজ করা।’

ফেরদৌসের সঙ্গে জুটি বেঁধে মিউজিক ভিডিও, মডেলিং, নাচ এবং অতিথি চরিত্রে অভিনয়ের বাইরে এখন শুধু বাকি আছে তাদের জুটিবদ্ধ হয়ে চলচ্চিত্রের নায়ক-নায়িকা হওয়া। তবে আঁখি আলমগীর জানান, এখন পর্যন্ত সে রকম কোনো পরিকল্পনা নেই। অবশ্য বিভিন্ন সময়েই তার নায়িকা হওয়ার প্রস্তাব আসে, এখনো আছে সেই রকম প্রস্তাব।

ইত্তেফাক/এএম

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন