সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

ছেলেকে নিয়ে ব্যস্ত আনুশকা তাই কি মেয়েকে নিয়ে রেস্তোরাঁয় বিরাট?

আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৫২

কয়েকদিন আগেই সুদূর লন্ডনে মেয়ের পর ছেলে সন্তানের জন্ম হয়েছে ভারতের তারকা জুটি বিরাট কোহলি ও আনুশকা শর্মার ঘরে। সদ্যোজাত ছেলেকে নিয়েই ব্যস্ত আনুশকা, এদিকে বিরাট কোহলি মেয়ে ভামিকাকে নিয়ে লন্ডনের রেস্তোরাঁয় খাচ্ছেন। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভামিকার সঙ্গে বিরাটের এমনই ছবি দেখা গেছে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রেডিটে উঠে ছবিতে দেখা যাচ্ছে লন্ডনের এক রেস্তোরাঁয় মেয়েকে নিয়ে মধ্যাহ্নভোজ সারছেন বিরাট কোহলি। 

ছবির ক্যাপশনে লেখা হয়েছে, ‘ভামিকার সঙ্গে লন্ডনে দেখা গিয়েছে বিরাটকে। ছবিটি যে পিছন থেকে তোলা হয়েছে তা স্পষ্ট। দেখা যাচ্ছে, বিরাট ও ভামিকা একটা টেবিল-চেয়ারে বসে খাবার খাচ্ছেন। দু'জনেরই পরনে ছিল সাদা-কালো পোশাক। ছবিটির প্রতিক্রিয়ায় নানান মন্তব্য করেছেন নেটিজেনরা।

কেউ লিখেছেন, ‘বাবা-মেয়ে জুটি যখন সময় কাটাচ্ছেন, তখন মা ও ছেলে একে অপরের সঙ্গে রয়েছেন।’ কেউ লিখেছেন, ‘যিনি ছবি তুলেছেন তার এভাবে লুকিয়ে থাকা উচিত হয়নি’।

কারোর মন্তব্য, ‘পিছন থেকে ভামিকার পনিটেল করা চুল থেকে ওকে কত বড় মেয়ে মনে হচ্ছে। খুবই সুন্দর, মনে হচ্ছে আনুশকার জুনিয়র ভার্সনকে দেখছি।’

বিরাট-আনুশকার প্রথম সন্তান, ভামিকার বয়স সবেমাত্র ৩। গত ১৫ ফেব্রুয়ারি আনুশকা জন্ম দিয়েছেন দ্বিতীয় সন্তান অকায়কে। ছেলে হওয়ার ৫ দিনের মাথায় বিরাট-আনুশকা যৌথ বিবৃতি দিয়ে জানান, ‘আমাদের হৃদয় এখন প্রচুর সুখ এবং ভালবাসায় পূর্ণ। 

আমরা সবাইকে জানাতে চাই ১৫ ফেব্রুয়ারি, আমরা আমাদের শিশু ছেলে অকায় এবং ভামিকার ছোট ভাইকে এই পৃথিবীতে স্বাগত জানিয়েছি।’

২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালিতে গাঁটছড়া বাঁধেন বিরাট-আনুশকা। ২০২১ সালের ১১ জানুয়ারি ভামিকার জন্ম হয়। যদিও দ্বিতীয় অন্তঃসত্ত্বা বিষয়ে কোনও মন্তব্যই করেননি বিরাট-আনুশকা।

ইত্তেফাক/পিএস