বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

বিদায় অভিনয়!

আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৩১

শীর্ষ নায়িকার তকমা নামের সাথে থাকা অবস্থায় বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী আনুশকা শর্মা। এরপর থেকেই অভিনয়ে অনিয়মিত হয়ে পড়েন তিনি। মাঝে একাধিকবার গুঞ্জন ওঠে বলিউডকে বিদায় বলতে যাচ্ছেন এই অভিনেত্রী।

তবে মাঝে বিচ্ছিন্নভাবে কিছু কাজ দিয়ে সেই গুঞ্জনে উল্টো হাওয়া লাগান তিনি। যদিও আনুশকা-বিরাটের ঘরে মেয়ে ভামিকা এলে অনেকটা পর্দার আড়ালে চলে যান এই আনুশকা। সিনেমার বদলে স্বামী-সন্তান নিয়েই খবরে আসতে শুরু করেন। এদিকে ক’দিন আগে আবারও মা হয়েছেন তিনি। গত ১৫ ফেব্রুয়ারি জন্ম হয় তাদের পুত্রসন্তান অকায়ের।

প্রথম সন্তান জন্মের পর এক সাক্ষাত্কারে তিনি বলেছিলেন আর খুব বেশি সিনেমায় তাকে আর দেখা যাবে না। একই কথা দ্বিতীয় সন্তানের বেলাতেও বললেন এই অভিনেত্রী। সে সময় তিনি আরো জানিয়েছিলেন, মেয়ের নাকি মাকে ছাড়া চলে না। সেই কারণেই মেয়েকে সময় দিতে চান আরো বেশি করে। এখন আবার তাদের জীবনে রয়েছে ছোট্ট অকায়ও।

যদিও ভামিকা জন্মের পর মাত্র একটি সিনেমায় অভিনয় করেছেন আনুশকা। ‘চাকদহ এক্সপ্রেস’ শিরোনামের এই সিনেমাটি চলতি বছরের শেষ দিকে পর্দায় আসার কথা রয়েছে। গুঞ্জন চলছে, এই ‘চাকদহ এক্সপ্রেস’ আনুশকার ক্যারিয়ারের শেষ সিনেমা হতে যাচ্ছে। ব্যক্তিগত জীবনে মায়ের দায়িত্ব সামলে কর্মজীবনে ভারসাম্য বজায় রাখা খুবই কঠিন। সেই জায়গা থেকে এবার অনেকেই মনে করছেন দ্বিতীয় সন্তানের কারণে অভিনয়কে পুরোপুরি বিদায় জানাতে যাচ্ছেন তিনি। আনুশকার এক সাক্ষাত্কারে করা মন্তব্য অভিনয়কে বিদায় বলার দিকেই ইঙ্গিত দিচ্ছে।

ইত্তেফাক/এএম

এ সম্পর্কিত আরও পড়ুন