বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

বিপিএল ২০২৪

তামিম-লিটনকে ছাড়াই ফাইনালের ফটোসেশন

আপডেট : ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৪৮

নির্ধারিত হয়েছে বিপিএলের দশম আসরের দুই ফাইনালিস্ট। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পর দ্বিতীয় দল হিসেবে ফাইনাল নিশ্চিত করেছে ফরচুন বরিশাল। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে অনুষ্ঠিত হয়েছে বিপিএলের ট্রফি নিয়ে দুই ফাইনালিস্টের ফটোসেশন।

ঢাকার আহসান মঞ্জিলে অনুষ্ঠিত হয়েছে এই ফটোসেশন। তবে এই ফটোসেশনে ছিলেন না দুই দলের অধিনায়ক। ফটোসেশনে অংশ নেওয়ার কথা ছিল কুমিল্লার অধিনায়ক লিটন দাস ও বরিশালের অধিনায়ক তামিম ইকবালের। তাদের পরিবর্তে ফটোসেশনে এসেছেন দুই প্রতিনিধি।

কুমিল্লার পক্ষে এসেছেন জাকের আলি অনিক। আর বরিশালের পক্ষে মেহেদি হাসান মিরাজ ফটোসেশনে অংশ নেন। পঞ্চম ও টানা তৃতীয় শিরোপ ঘরে তুলতে আত্নবিশ্বাসী কুমিল্লা। 

কুমিল্লার প্রতিনিধি জাকের আলি বলেন, ‘কুমিল্লা ফাইনাল খেলতে অভ্যস্ত। আমরা দল হিসেবে জানি, কীভাবে বড় ম্যাচে পারফর্ম করতে হয়। আমাদের মনোযোগ সেখানেই থাকবে। যেহেতু ম্যাচটি ফাইনাল, অবশ্যই বরিশাল ভালো খেলেই এত দূর এসেছে। আমরা প্রতিপক্ষ হিসেবে সব দলকেই সম্মান করি। ফাইনালেও এর ব্যতিক্রম হবে না। সব সময় চেষ্টা করি সেরা ক্রিকেট খেলতে, ফাইনালেও সেরাটা খেলার চেষ্টা করব।’ 

অন্যদিকে প্রথমবার শিরোপা ছুঁতে চান বরিশালের অলরাউন্ডার মিরাজ। তিনি বলেন, ‘কখনো বিপিএলে ট্রফি জেতেনি। যদি চ্যাম্পিয়ন হতে পারি, এবারই প্রথম চ্যাম্পিয়ন হব। এর আগে দুবার ফাইনাল খেলেছি, এটা নিয়ে তৃতীয়বার হবে। চ্যাম্পিয়ন হওয়ার জন্যই খেলব। সবাই চায় চ্যাম্পিয়ন হতে, কুমিল্লাও চায়। মাঠে যারা ভালো খেলবে, তারাই জিতবে।’

ইত্তেফাক/জেডএইচ