রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

ঢাকা রিজেন্সিতে রমজান উপলক্ষে বাহারি খাবারে ইফতার আয়োজন 

আপডেট : ১২ মার্চ ২০২৪, ১৭:৩৩

শুরু হয়েছে সিয়াম সাধনার পবিত্র রমজান মাস। বদলে যাবে প্রতিদিনের নিয়মও। রোজায় প্রায় সব জায়গায়ই ইফতার নিয়ে থাকে নানা ধরনের আয়োজন। ইফতার মানেই শরবত, তেলে ভাজা নানা পদ, ফল, জিলাপি আরও কতকিছু। প্রতিদিন ঘরের তৈরি খাবার খেতে অনেকেরই হয়তো ভালো লাগে না।

অতিথিদের জন্য রমজানে নতুন করে সাজছে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট। আর রমজানে ঢাকা রিজেন্সি-তে আয়োজনও থাকে একটু ভিন্ন রকম ঐতিহ্যবাহী এবং মজাদার ইফতার নিয়ে। ভোজনবিলাসীদের জন্য থাকছে দেশি এবং বিদেশি বিভিন্ন স্বাদের ইফতার মেন্যু। রয়েছে খ্যাতিসম্পন্ন শেফের তত্ত্বাবধানে তৈরি দেশীয় ঐতিহ্যবাহী ইফতার, আরবীয় সুস্বাদু মিষ্টান্ন এবং পশ্চিমা খাবারের রসদ। এরাবিয়ান এবং দেশীয় মজার মজার সব ইফতার হুমুস, সরমা, কাবসা, বাকলাভা, কাতায়েফ, এর সঙ্গে বাঙালি ছোলা, পেঁয়াজু, বেগুনি, শাহী হালিম, রেশমি জিলেপিসহ আরও অনেক কিছু।   

সারা দিনের রমজানের ক্লান্তি দূর করতে পরিবারসহ রাজকীয় ইফতারের স্বাদ গ্রহণের জন্য ঢাকা রিজেন্সির গ্র্যান্ডিওস রেস্টুরেন্ট হতে পারে আপনার পছন্দ। এই আয়োজনে থাকছে ব্যুফে ইফতারের পাশাপাশি সুস্বাদু ডিনার উপভোগ করার সুযোগ মাত্র ৬২৫০ টাকায়, সঙ্গে সিলেক্টেড কার্ডহোল্ডারদের জন্য থাকছে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার। এছাড়া কর্পোরেট ও পারিবারিক ইফতার পার্টির ব্যবস্থা তো আছেই। গ্রুপ রিজারভেশনে পাবেন ৩৫% ছাড়।   

কাস্টমাইজযোগ্য মেনু সহ ঢাকা রিজেন্সিতে আপনার বিশেষ অনুষ্ঠান, যেমন ইফতার পার্টি, ফ্যামিলি গেট টুগেদার, কর্পোরেট ইভেন্ট ইত্যাদি উৎসবমুখর পরিবেশে নিজেকে নিমজ্জিত করুন এবং একটি অতুলনীয় খাবারের অভিজ্ঞতা উপভোগ করুন যার মূল্য শুরু হবে মাত্র  ১৬০০ টাকা থেকে। ঢাকা রিজেন্সিতে থেকেও প্রিয়জনের সঙ্গে উপভোগ করতে পারেন সুস্বাদু খাবার এবং কাটাতে পারেন অবসর সময়; আকর্ষণীয় মূল্যে ঢাকা রিজেন্সি-র স্পেশাল রুম প্যাকেজ, সাথে পাচ্ছেন ব্যুফে ব্রেকফাস্ট/ সেহেরী কমপ্লিমেন্টারি এবং ব্যুফে ইফতারের সাথে ডিনারে ৫০% ডিসকাউন্ট। 

ইত্তেফাক/এআই