শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

ওটিতে হেঁটে ঢুকলো ৫ম শ্রেণির তাছিয়া, বের হলো লাশ হয়ে

কেরানীগঞ্জে ভুল চিকিৎসায় মৃত্যু, অভিযুক্ত চার চিকিৎসক আটক

আপডেট : ২০ মার্চ ২০২৪, ০৩:০০

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন বসুন্ধরা রিভারভিউ আদ দ্বীন হাসপাতালে মঙ্গলবার দুপুরে এপেনডিসাইটিস রোগের চিকিৎসা করাতে এসে ভুল চিকিৎসায় পঞ্চম শ্রেণির ছাত্রী তাছিয়া জাহান তনায়া (১০) মারা গেছে।  সে সোনারগাঁও উদয়ন আদর্শ বিদ্যানিকেতন স্কুলের ছাত্রী। হাসিমুখে অপারেশন রুমে হেঁটে ঢোকার কিছুক্ষণ পর লাশ হয়ে বের হয় সে। তার মৃত্যুর পর ওটি রুমে স্বজনদের আহাজারি করতে দেখা যায়। 

দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহবুল আলম সুমন জানান, এই ঘটনায় চার জন ডাক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। নিহতের পিতা মনিরুজ্জামান জানান, তার মেয়ে পেটে ব্যথা অনুভব করলে সোমবার আদ দ্বীন হাসপাতালে নিয়ে আসেন। এপেনডিসাইটিস হয়েছে জানিয়ে ডাক্তার তাকে অপারেশন করাতে হবে বলে ভর্তি করে নেন।   

গতকাল দুপুর ২টার দিকে ওটিতে নিজে হেঁটে ঢোকে তাসনিয়া। সে নারায়ণগঞ্জ জেলার সোনারগাও উদয়ন আদর্শ বিদ্যানিকেতন স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় হাসপাতাল ঘেরাও করে তার ক্ষুব্ধ স্বজনরা। 

কেরানীগঞ্জ দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চার জন চিকিৎসককে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। হাসপাতালের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রয়েছে দক্ষিণ কেরানীগঞ্জ থানাপুলিশ।

ইত্তেফাক/এমএএম