শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

শাকিবের মা হয়েছেন মাহিয়া মাহি!

আপডেট : ২৪ মার্চ ২০২৪, ১৯:২২

ঈদে মুক্তি পাবে শীর্ষনায়ক শাকিব খানের নতুন সিনেমা ‘রাজকুমার’। বাংলাদেশ, আমেরিকা ও ভারতে কাজ, দুবাইয়ের বুর্জ খলিফাতে ট্রেলার প্রদর্শনীসহ নানা চমকে ঠাসা সিনেমাটি। তবে এবার আরও একটি চমক আসছে সিনেপ্রেমীদের কাছে। 

একাধিক সংবাদমাধ্যম অনুযায়ী জানা গেছে, হিমেল আশরাফ পরিচালিত ‘রাজকুমার’ সিনেমায় শাকিব খানের মায়ের চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। 

তবে সিনেমা সংশ্লিষ্ট কেউই বিষয়টি নিয়ে মুখ খুলতে রাজী নন। ইতোমধ্যে মাহিয়া মাহির অংশের শুটিং শেষ হয়েছে বলেও ঘনিষ্ঠসূত্রে জানা গেছে। 

হিমেল আশরাফ শুরু থেকেই ‘রাজকুমার’ সিনেমা নিয়ে বেশ কিছু চমকের অপেক্ষা করতে বলেছেন। মাহিও সেই চমকেরই একটি অংশ হবেন বলে ধারণা করা হচ্ছে।

গতকাল শনিবার ‘রাজকুমার’ সিনেমার প্রথম পোস্টার মুক্তি পেয়েছে। মুক্তি পাওয়ার পর পোস্টারটি ট্রেন্ডিংয়ে উঠে আসে। 

গত বছরের শেষে ঢাকায় শুরু হয় বিগ বাজেটের এ সিনেমার শুটিং। এরপর পাবনা, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, সাজেক ও আমেরিকার নিউইয়র্কে হয়েছে সিনেমাটির বিভিন্ন অংশের দৃশ্যধারণ।

পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে সিনেমাটি। এতে শাকিব খানের নায়িকা হিসেবে অভিনয় করছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। 

জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘ভালোবাসা আজকাল’ সিনেমায় প্রথমবার একসঙ্গে হাজির হয়েছিলেন শাকিব খান ও মাহিয়া মাহি। পিএ কাজলের পরিচালনায় এটি মুক্তি পায় ২০১৩ সালে। এরপর ২০২০ সালে তারা একসঙ্গে কাজ করেন অনন্য মামুনের ‘নবাব এলএল.বি’ সিনেমায়। রাজকুমারের মাধ্যমে চার বছর পর আবারও একসঙ্গে কাজ করছেন তারা।

ইত্তেফাক/পিএস