মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

যুক্তরাষ্ট্রে ছুরি হামলায় নিহত ৪

আপডেট : ২৮ মার্চ ২০২৪, ১৮:০১

মার্কিন যুক্তরাষ্ট্রের ইলিনয় অঙ্গরাজ্যের একাধিক জায়গায় এক ব্যক্তির ছুরিকাঘাতে চারজন নিহত ও অন্তত পাঁচজন আহত হয়েছেন। খবর বিবিসির।

রকফোর্ডের পুলিশ বলেছে, বুধবার বিকালে ঘটনাটি ঘটেছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। নিহতরা হলেন ১৫ বছর বয়সী এক মেয়ে, ৬৩ বছর বয়সী এক নারী, ৪৯ বছর বয়সী ও ২২ বছর বয়সী দুজন পুরুষ।

ঘটনায় সন্দেহভাজন ২২ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে এবং পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করছে। পুলিশ জানিয়েছে, হামলার উদ্দেশ্য এখনো স্পষ্ট নয়। ফ্লোরেন্স স্ট্রিটে বাড়িতে হামলার ঘটনা ঘটেছে কিন্তু হামলাগুলো একাধিক স্থানে ঘটেছে।

উইনেবাগো কান্ট্রি শেরিফ গ্যারি কারুয়ানা বলেছেন, সন্দেহভাজন ব্যক্তিকে পালিয়ে যাওয়ার পর একজন তরুণী তার হাতে ও মুখে ছুরির আঘাত পেয়েছেন। তিনি এখন হাসপাতালে। তাকে ইনটিউবেশন করা হচ্ছে।

রকফোর্ড পুলিশ প্রধান কার্লা রেড বলেছেন, নিহতদের সবাই আঘাত পাননি, কিন্তু কেউই গুলিবিদ্ধ হননি। এখানে অন্য কোনো সন্দেহভাজন থাকতে পারে বলে মনে করছে না পুলিশ।

রকফোর্ডের বাসিন্দা রুথ গ্যালাঘের সিবিএস-কে বলেছেন, মৃতদের মধ্যে তার দীর্ঘদিনের এক পোস্টম্যান ছিলেন। মার্কিন ডাক পরিষেবা পোস্টম্যান নিহত হওয়ার কথা নিশ্চিত করেছে।

ইত্তেফাক/এসএটি