সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

ঢাকা রিজেন্সিতে 'বৈশাখী-ঈদ সেলিব্রেশন' 

আপডেট : ৩১ মার্চ ২০২৪, ১৭:৩৮

ঈদুল ফিতর ও পহেলা বৈশাখ - এ দুই উৎসবকে সামনে রেখে বিভিন্ন হোটেল- রেস্টুরেন্টে  থাকে নানা জমকালো আয়োজন এবং এই উৎসবকে বরণ করে নিতে প্রতি ক্ষেত্রেই থাকে নানামুখী প্রস্তুতি। সবার চেষ্টা থাকে ঈদুল ফিতর ও নতুন বছর -এই দুই উৎসবকে আড়ম্বর করে পালন করা। সঙ্গে মুখরোচক খাবারের মাধ্যমে নতুন বছর শুরু করা ।   

এক্ষেত্রে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট সব সময় এক ধাপ এগিয়ে। ঈদ ও বাংলা বছরের প্রথম দিন কাছাকাছি হওয়ায় হোটেলটি এই স্পেশাল দুই উৎসবকে জাঁকজমকভাবে উৎযাপন করতে তার অতিথিদের জন্য বিভিন্ন সার্ভিসে দিচ্ছে নানান সব আকর্ষণীয় অফার ও ডিসকাউন্ট। 

মাত্র ৪৯৯৯ টাকায় হোটেলটির ৬ তলায় অবস্থিত জনপ্রিয় গ্র্যান্ডিওস রেস্টুরেন্টে অতিথিরা ঈদ স্পেশাল ব্যুফে ডিনার ও পহেলা বৈশাখের লাঞ্চ ও ডিনার এ বাংলাদেশের ঐতিহ্যবাহী খাবার নিয়ে স্পেশাল বুফে উপভোগ করতে পারবেন এবং সাথে সিলেক্টিভ কার্ডস, দেশের সবচেয়ে বড় হোটেল লয়াল্টি প্রোগ্রাম ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাব ও ফ্যান ক্লাব এর মেম্বাররা পাবেন বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার।

 

এছাড়াও স্পা-তে ২০%, বাৎসরিক  জিম মেম্বারশিপে ৫০% এবং ঈদ ও পহেলা বৈশাখের ছুটিকে যারা বিশেষভাবে বিশেষ জায়গায় উদযাপন করতে চাচ্ছেন তাদের জন্য রয়েছে ঢাকা রিজেন্সির স্পেশাল রুম প্যাকেজে আকর্ষণীয় অফার। 

ইত্তেফাক/এআই