সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

শিশুকে কার্টুনের লোভ দেখিয়ে ধর্ষণ চেষ্টার অ‌ভিযোগ, গ্রেপ্তার ১

আপডেট : ৩১ মার্চ ২০২৪, ১৮:০২

পি‌রোজপু‌রের না‌জিরপু‌রে শিশু ধর্ষণ চেষ্টার অ‌ভি‌যো‌গে ঘটনাস্থল থে‌কে অ‌ভিযুক্ত শ‌ফিকুল হাওলাদার (২৬) না‌মের এক যুবক‌কে গ্রেপ্তার ক‌রেছে পু‌লিশ। নির্যা‌তিত শিশুর বাবা বাদী হ‌য়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। 

শ‌নিবার (৩০ মার্চ) বি‌কালে উপ‌জেলার সেখমা‌টিয়া ইউ‌নিয়‌নের বাবুরহাট মাধ্যমিক বিদ্যালয়ের ভব‌নের ছা‌দে। অ‌ভিযুক্ত শ‌ফিকুল হাওলাদার সেখমা‌টিয়া ইউ‌নিয়‌নের আমতলা গ্রা‌মের মৃত বা‌রেক হাওলাদারের ছে‌লে। তি‌নি আমতলা আবাসন প্রকল্পের বাসিন্দা। 
 
জানা‌ গে‌ছে, শনিবার শিশুছাত্রী তার সহপাঠী‌দের সঙ্গে বিদ্যালয়ের মা‌ঠে খেলাধুলা কর‌ছিল। তখন অ‌ভিযুক্ত শ‌ফিকুল মোবাই‌ল নি‌য়ে বিদ্যাল‌য়ের ছা‌দে ব‌সে গেমস খেল‌ছিল। তা শিশু‌টির নজ‌রে পড়‌লে সে শফিকুলের কাছে কার্টুন দেখার জন্য মোবাইলটি হাতে নেয়। এ সময় অ‌ভিযুক্ত শ‌ফিকুল তাকে জড়িয়ে ধরে ধর্ষণের চেষ্টা করে। স্থানীয় লোকজন শিশুটির চিৎকা‌রে বিষ‌য়‌টি দে‌খে ঘটনাস্থলে গিয়ে শ‌ফিকুল‌কে মারধর ক‌রে নাজিরপুর থানা পু‌লিশ‌কে খবর দেয়।
 
না‌জিরপুর থানার এসআই শাহীন (তদন্ত) জানান, এ বিষ‌য়ে নারী ও শিশু নির্যাতন দমন আই‌নে নিয়মিত মামলা রজ্জু করা হ‌য়ে‌ছে। আসামিকে গ্রেপ্তার করে জেলহাজ‌তে পাঠানো হয়েছে। মামলা‌টি তদন্তাধীন র‌য়ে‌ছে। 

ইত্তেফাক/পিও