বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

নড়িয়া উপজেলা প্রেস ক্লাবের সভাপতি কবির, সম্পাদক আলমগীর

আপডেট : ৩১ মার্চ ২০২৪, ২০:১০

শরীয়তপুরের নড়িয়া উপজেলা প্রেস ক্লাবের আগামী দুই বছরের (২০২৪-২৫) সালের নতুন কার্যকরী ২৩ সদস্য কমিটি গঠন করা হয়েছে। রোববার (২৪ মার্চ) প্রেস ক্লাবের সাধারণ সভা শেষে এই কমিটি ঘোষণা করা হয়।

আনুষ্ঠানিকভাবে নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শংকর চন্দ্র বৈদ্যর কাছে নতুন কমিটির তালিকা প্রদান করায় হয়।

সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক ইত্তেফাকের মো. কবির উজ্জামান, সাধারণ সম্পাদক দৈনিক মানবজমিনের আলমগীর হোসেন আলম।

কমিটির অন্যান্যরা হলেন সহসভাপতি দৈনিক বাংলাদেশের খবরের জাহাঙ্গীর ছৈয়াল, দৈনিক কালেরকণ্ঠের মাহবুব আলম, দৈনিক সমকালের সোহাগ খান সুজন, যুগ্ম সম্পাদক এশিয়ান টিভির রকি আহমেদ, সাংগঠনিক সম্পাদক দৈনিক ভোরের খবরের নুরে আলম জিকু, দপ্তর সম্পাদক দৈনিক ইনকিলাবের ইলিয়াছ মাহমুদ, কোষাধ্যক্ষ দৈনিক যায়যায়দিনের রাব্বি ছৈয়াল, প্রচার সম্পাদক আনন্দ টিভির মো. জামাল হোসেন, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক ঢাকা টাইমসের মেহেদী শিকদার, ক্রীড়া সম্পাদক দৈনিক গণমুক্তির সোহাগ খাকী, তথ্য ও গবেষণা সম্পাদক দৈনিক মানবকণ্ঠের মো. নাছির আহমেদ আলী, ধর্মবিষয়ক সস্পাদক দৈনিক সময়ের আলোর ফয়জুল হাসান।

কমিটির সম্মনিত নির্বাহী সদস্যরা হলেন বাংলাদেশ টেলিভিশনের মফিজুর রহমান রিপন, দৈনিক রুদ্রবার্তার সম্পাদক ও প্রকাশক শহীদুল ইসলাম পাইলট, সভাপতি বরকত আলী মুরাদ, দৈনিক নয়া দিগন্তের বোরহান উদ্দিন রাব্বানি, আরটিভির ইব্রাহীম হোসাইন, দৈনিক ভোরের সময়ের নাহিদ সরদার।

ইত্তেফাক/পিও