বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

বন্ধ করুন তো এসব, বিরক্ত হয়ে বললেন সারা!

আপডেট : ০১ এপ্রিল ২০২৪, ১৬:৫৩

বলিউড অভিনেত্রী সারা আলি খান জন্মসূত্রে মুসলমান হলেও সুযোগ পেলে মাঝে মধ্যেই তিনি পৌঁছে যান বিভিন্ন মন্দিরে। সম্প্রতি সারাকে দেখা যায় মুম্বাইয়ের এক শনি মন্দিরের বাইরে। সেখানে একজন ফটোসাংবাদিকদের উপর বিরক্ত হয়েছেন সারা। সেই সঙ্গে, ক্যামেরা বন্ধ করার অনুরোধও জানান তিনি। 

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি ওটিটিতে মুক্তি পেয়েছে অভিনেত্রী সারা আলি খানের ‘মার্ডার মুবারক’ ও ‘অ্যায় ওয়াতন মেরে ওয়াতন’। দুটি সিনেমাই দর্শকের মধ্যে তুমুল ঝড় তুলেছে।

আপাতত সেই সাফল্য উপভোগ করছেন সারা। এই আবহে গত শনিবার জুহুর শনি মন্দিরে পূজা সারলেন নবাব কন্যা। পূজা সেরে বেরিয়ে মন্দিরসংলগ্ন রাস্তায় বসে থাকা গরিবদের হাতে তুলে দিলেন মিষ্টির বাক্স।

একের পর এক সবার হাতে খাবারের প্যাকেট তুলে দিতে গিয়ে হলেন ক্যামেরাবন্দিও। কিন্তু এসময় ফটোসাংবাদিকদের উপর কিছুটা বিরক্ত হয়ে ছবি তুলতে মানা করেন নায়িকা। এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে স্যোশাল মিডিয়ায়। ভিডিওতে সারাকে বিরক্ত হয়ে বলতে শোনা গেছে ‘বন্ধ করুন তো এসব…’ ।

এদিন সারার পরনে এদিন ছিল কমলা রঙের ক্রপটপ, নিচে ক্যাসুয়াল ট্র্যাক প্যান্ট, পায়ে ক্রকস জুতো। ভাইরাল হওয়া অভিনেত্রীর সে ভিডিওতে ভক্তরা তাদের কমেন্টেই জানিয়েছেন শুভেচ্ছাবার্তা। 

সারাকে খুব শীঘ্রই অনুরাগ বসুর 'মেট্রো ইন ডিনো' ছবিতেও দেখা যাবে। যেখানে সারার সঙ্গে থাকবেন অনুপম খের, নীনা গুপ্তা, পঙ্কজ ত্রিপাঠি, কঙ্কনা সেনশর্মা, আলি ফজল ও ফাতিমা সানা শেখের মতো অভিনেতারা।

ইত্তেফাক/পিএস