সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

ভারতীয় মাদক ও পিকআপসহ এক ব্যবসায়ী আটক

আপডেট : ০১ এপ্রিল ২০২৪, ২১:০০

চট্টগ্রামের সীতাকুণ্ডে ২২ লাখ টাকা মূল্যের ১৭২ বোতল বিভিন্ন ব্র্যান্ডের ভারতীয় মাদক, পিকআপসহ এক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সোমবার (১ এপ্রিল) ভোর ৪টায় পৌর সভার শেখপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

জানা গেছে, মডেল থানার ওসি (তদন্ত) মো. সোলাইমানেরর নেতৃত্বে এসআই রাজীব চন্দ্র পোদ্দার, এসআই মো. মফিজুল ইসলাম, এসআই নাছির উদ্দিন ভূইয়া, এসআই সুজন শর্মা সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের শেখপাড়া এলাকায় জনৈক বাদশা মিয়ার একতলা বিল্ডিং ঘরের সামনে ঢাকা-চট্টগ্রামগামী হাইওয়ে রোডের উপর একটি পিকগাড়িকে গতিরোধ করে। এতে পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়িতে থাকা ৩ জন মাদক কারবারি গাড়ি থেকে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তবে পুলিশ তাদেরকে ধাওয়া করে মো. আব্দুল্লাহ (২৬) নামে এক ব্যক্তিকে আটক করে। 

আটককৃত আসামির বাড়ি ফেনীর ছাগলনাইয়া উপজেলার রাধা নগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড মধ্যম মটুয়া, সিকদার বাড়ির মো. রিয়াজ উদ্দিনের ছেলে। আটককৃত মাদকের আনুমানিক মূল্যে ২২ লাখ টাকা।

সীতাকুণ্ড মডেল থানার ওসি মো. কামাল উদ্দিন জানান, আমি গোপন সংবাদ পেয়ে ফোর্স নিয়োগ করে বিদেশি মদসহ একজনকে আটক করতে সক্ষম হই। তাকে মাদকদদ্রব্য আইনে মামলা দিয়ে আদালতে চালান দেই।

ইত্তেফাক/পিও