মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

মাদারীপুরে সর্বজনীন পেনশন স্কিম সেবাদান কেন্দ্র উদ্বোধন

আপডেট : ০১ এপ্রিল ২০২৪, ২১:১১

মাদারীপুরে সর্বজনীন পেনশন স্কিম সেবাদান কেন্দ্র উদ্বোধন করেন ঢাকা বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম। সোমবার (১ এপ্রিল) দুপুরে মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয় এই সেবাদান কেন্দ্র উদ্বোধন করেন। এ সময় তিনি জেলা প্রশাসকের দপ্তরের বিভিন্ন শাখা পরিদর্শনসহ মাদারীপুর জেলা কারাগারও পরিদর্শন করেন।

এ ছাড়াও বিকালে মাদারীপুর সদর উপজেলা টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা এসডিজিএস অর্জনের লক্ষ্যে মাদারীপুর সদর উপজেলা বিভিন্ন দপ্তরের থেকে বাস্তবায়িত কর্মসূচির মাধ্যমে সুবিধাভোগীদের মধ্যে আউশ ধানের বীজ ও সার, সুদমুক্ত ক্ষুদ্র ঋণ, বাইসাইকেল, আর্থিক অনুদান ও অন্যান্য উপকরণ বিতরণ করেন। 

এ সময় মাদারীপুরের সুযোগ্য জেলা প্রশাসক ও  বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মারুফুর রশিদ খান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ঝোটন চন্দ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. নাজমুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোসা: তানিয়া ফেরদৌস, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুসরাত আজমেরী হক, উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবাইদুর রহমান খান, মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকতা মো. আল মামুন, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খাদিজা আক্তার, সদর থানার ওসি এইচ এম সালাউদ্দিনসহ জেলায় কর্মরত সরকারি কর্মকর্তা কর্মচারীরা ছাড়াও আরও অনেকেই উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/পিও