বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

হাসপাতালে সংবাদ সংগ্রহ 

ফেনীতে ইত্তেফাক ডিজিটালের মাল্টিমিডিয়া প্রতিনিধির ওপর অতর্কিত হামলা

আপডেট : ০১ এপ্রিল ২০২৪, ২২:৫৬

দৈনিক ইত্তেফাক ডিজিটালের ফেনী জেলা প্রতিনিধি (মাল্টিমিডিয়া) এম এ আকাশের ওপর অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। সোমবার (১এপ্রিল) দুপুরে ফেনী শহরের এস এস কে সড়কের উপশম জেনারেল হাসপাতালে সংবাদ সংগ্রহে গেলে তার ওপর হামলার এ ঘটনা ঘটে। এ সময় হাসপাতালের পরিচালক আব্দুল মোতালেব হুমায়নের নেতৃত্বে হাসপাতালের কর্মচারীরা তার ওপর অতর্কিতভাবে হামলা চালায়। তার সঙ্গে থাকা ক্যামেরাপার্সন ইমনের (২২) ওপর হামলা চালায় এবং ক্যামেরা ভাঙচুর করে।

এক পর্যায়ে আকাশ হামলার হাত থেকে বাঁচতে সহযোগিতার চেয়ে জেলা পুলিশ সুপার জাকির হাছানকে ফোন করে তাৎক্ষণিকভাবে অবহিত করেন। পরে এস এস কে সড়কের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমান ঘটনাস্থলে গিয়ে হামলাকারীদের হাত থেকে তাদের উদ্ধার করেন।

এম এ আকাশ।

হামলায় আহত এম এ আকাশ অভিযোগ করেন, সোমবার দুপুরের দিকে উপশম হাসপাতাল থেকে জনৈক রোগীর স্বজন শাহিন হাসপাতালে যাওয়ার জন্য অনুরোধ করেন এবং টেস্ট টিউব বেবি সংক্রান্ত সংবাদের ভিডিও চিত্র ধারণ করে প্রকাশের অনুরোধ করেন। এরপর সেই আমি ও আমার ক্যামেরাপার্সন যাই। এ সময় কোনো কিছু বুঝে উঠার আগেই হাসপাতালের পরিচালক আব্দুল মোতালেব হুমায়ুন তার সহযোগীদের নিয়ে অতর্কিতভাবে হামলা করে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আহত করেন।

এই ব্যাপারে বক্তব্য জানতে অভিযুক্ত উপশম জেনারেল হাসপাতালের পরিচালক আব্দুল মোতালেব হুমায়ুনের মুঠোফোন একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

এ বিষয়ে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেছেন এম এ আকাশ। 

ইত্তেফাক/এএএম