শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কারাবন্দী বুশরাকে বিষ দেওয়া হয়েছে, দাবি ইমরান খানের

আপডেট : ০৩ এপ্রিল ২০২৪, ১৪:২০

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, কারাগারে থাকা তার স্ত্রী বুশরা বিবির শরীরে বিষপ্রয়োগ করা হয়েছে। বুশরার ব্যক্তিগত বাসভবনে বন্দী করার সময় বিষ প্রয়োগ করা হয়েছিল বলে আদালতে শুনানির সময় এ কথা বলেন ইমরান। এক প্রতিবেদনে এমনটি জানিয়েছে সংবাদমাধ্যম জিও নিউজ।

ইমরান নিজে এখন রাওয়ালপিন্ডির আদিয়ালা কারাগারে বন্দী আছেন। অন্যদিকে বুশরা বিবি এখন রাজধানী ইসলামাবাদে ইমরান খানের বানি গালার বাড়িতে বন্দী আছেন। ওই বাড়িকেই সাবজেল ঘোষণা করেছে পাকিস্তানের প্রশাসন।

গতকাল ইমরান আদিয়ালা কারাগারে বসা আদালতের শুনানিতে অংশ নেন। এ সময় ইমরান বিচারকের উদ্দেশ্যে বলেন, বুশরা বিবির ত্বক ও জিহ্বায় বিষপ্রয়োগের স্পষ্ট চিহ্ন রয়েছে।

এ সময় ইমরান আদালতের কাছে তার কারাবন্দী স্ত্রীকে বিষপ্রয়োগের ঘটনায় তদন্তের নির্দেশ দেওয়ার দাবি জানান। সেই সঙ্গে বুশরার প্রয়োজনীয় স্বাস্থ্য পরীক্ষার সুযোগ চান।

ইমরান খান বলেন, আমি জানি এর পেছনে কারা রয়েছে। বুশরা বিবির কোনো ক্ষতি হলে পাকিস্তানের সেনাপ্রধানকে দায়ী করা উচিৎ। কারণ একটি গোয়েন্দা সংস্থার সদস্যরা ইসলামাবাদে তার বানি গালার বাসভবন এবং রাওয়ালপিন্ডির আদিয়ালা কারাগারে সবকিছু নিয়ন্ত্রণ করছিলো।

ইত্তেফাক/এসকে