মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

উপজেলা নির্বাচনে কেন্দ্রীয় নির্দেশনা উপেক্ষিত

আওয়ামী লীগের খুলনা বিভাগীয় মতবিনিময় সভা আজ

আপডেট : ০৪ এপ্রিল ২০২৪, ০৭:০০

আসন্ন উপজেলা নির্বাচনে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা উপেক্ষা করছেন একশ্রেণির সংসদ সদস্য। তারা নিজ বলয়ের নেতাদের সমর্থন দিচ্ছেন। এ নিয়ে স্থানীয় নেতাদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হচ্ছে। নির্বাচনের দিনক্ষণ ঘনিয়ে আসায় এ নিয়ে সংঘাত-সংঘর্ষ বাড়ার আশঙ্কা করা হচ্ছে। আগামী ৮ মে প্রথম ধাপে ১৫২ উপজেলায় ভোট গ্রহণ হবে।

এদিকে সারা দেশের আওয়ামী লীগ নেতাদের সঙ্গে বৈঠকের অংশ হিসেবে আজ বৃহস্পতিবার আওয়ামী লীগের খুলনা বিভাগীয় নেতৃবৃন্দের সঙ্গে কেন্দ্রীয় নেতাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। বেলা ১১টায় রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে এই বৈঠকের আয়োজন করা হয়েছে।

দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা নিশ্চিত করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। স্বাগত বক্তব্য রাখবেন খুলনা বিভাগীয় টিম সমন্বয়ক ও আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি। সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ। এছাড়া বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতৃবৃন্দ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। মতবিনিময় সভায় খুলনা বিভাগের অন্তর্গত সাংগঠনিক জেলাসমূহের নেতৃবৃন্দ, জাতীয় সংসদের দলীয় ও স্বতন্ত্র সদস্যবৃন্দ এবং দলীয় জনপ্রতিনিধিরা উপস্থিত থাকবেন। 

ইত্তেফাক/এমএএম