সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

কিশোর গ্যাংয়ের মামা গ্রুপের লিডারসহ ৭ সদস্য গ্রেপ্তার

আপডেট : ০৪ এপ্রিল ২০২৪, ১৭:১২

ডাকাতির প্রস্তুতিকালে দুর্ধর্ষ কিশোর গ্যাংয়ের ‘মামা গ্রুপের’ প্রধানসহ ৭ সদস্যকে দেশীয় ধারালো অস্ত্রসহ চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী এলাকা হতে গ্রেপ্তার করেছে র‌্যাব। 

বুধবার (৩ এপ্রিল) রাতে নগরীর বায়েজিদ থানার নাসিরাবাদ শিল্প এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো মামা গ্রুপের প্রধান মো. সিফাত হোসেন, মো. কামরুল ইসলাম, মো. মনির হোসেন, মো. সোহেল, মো. মনির হোসেন, মো. কাওসার ও মো. লালু সোহেল। র‌্যাব-৭ চট্টগ্রামের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
 
জানা গেছে, সম্প্রতি চুরি, ছিনতাই, ডাকাতিসহ নানা অপরাধসংক্রান্ত বিষয়ে বিভিন্ন মহল থেকে প্রাপ্ত অভিযোগের ভিত্তিতে র‌্যাব মামা গ্রুপ নামক কিশোর গ্যাংয়ের ওপরে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। নজরদারির একপর্যায়ে বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদন, সিসিটিভি ক্যামেরায় প্রাপ্ত নাশকতার ফুটেজ পর্যালোচনায় এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সকল অভিযোগের সত্যতা পাওয়ায় মামা গ্রুপের বিভিন্ন সদস্যকে চিহ্নিত করে। বুধবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে ডাকাতির প্রস্তুতিকালে মামা গ্রুপের সাত সদস্যকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে তারা নগরীসহ বিভিন্ন এলাকায় অটোরিকশাসহ বিভিন্ন ধরনের যানবাহনে চাঁদাবাজি, ছিনতাই এবং ডাকাতির কথা স্বীকার করেছে। 

ইত্তেফাক/পিও