মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

‘মির্জা’ পিছালো কেন

আপডেট : ০৯ এপ্রিল ২০২৪, ১৮:৫৪

ঈদ উপলক্ষে টালিউডে মুক্তি পেতে যাচ্ছে একমাত্র সিনেমা ‘মির্জা’। সুমিত সাহিলের পরিচালনায় এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন অঙ্কুশ হাজরা-ঐন্দ্রিলা সেন। অ্যাকশন ধাঁচের গল্পে নির্মিত ‘মির্জা’ অঙ্কুশ হাজরার প্রথম প্রযোজিত সিনেমা। তবে ১০ এপ্রিল ‘মির্জা’র মুক্তির কথা ছিল। এখন ঈদ ১১ এপ্রিল হওয়ায় এক দিন পিছিয়ে নেওয়া হয়েছে সিনেমাটির মুক্তির তারিখ।

হিন্দুস্তান টাইমেস বাংলার প্রতিবেদন অনুযায়ী, ‘মির্জা’ সিনেমাটির মুক্তির তারিখ পেছানোর কারণ হিসেবে অভিনেতা ও প্রযোজক অঙ্কুশ বলেন, ‘অনেক যত্নে নির্মাণ করা হয়েছে মির্জা। 

এতে আমি অভিনয়ের পাশাপাশি প্রযোজনায়ও করেছি। তাই সিনেমাটি নিয়ে আমরা বেশ আশাবাদী। সেই আশা থেকেই এক দিন পিছিয়ে ঈদের দিন মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। 

এদিন ফেস্টিভ্যাল থাকায় আশা করছি দর্শকদের ভালো রেসপন্স পাব।’ তবে যেহেতু ঈদুল ফিতর উপলক্ষে আগামী ১০ এপ্রিল ভারতীয় প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে বলিউডের সিনেমা ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ ও ‘ময়দান’। যার কারণে কলকাতাও সেভাবে হল পাচ্ছে না ‘মির্জা’।

জানা যায়, অঙ্কুশ-ঐন্দ্রিলা সিনেমা‍টির প্রচারে কোনও কার্পন্য করছেননা। এছাড়া দর্শকদের মধ্যেও এক আলাদা উন্মাদনা তৈরি হয়েছে এটি নিয়ে। 

সিনেমায় অঙ্কুশ ও ঐন্দ্রিলা ছাড়া আরও অভিনয় করেছেন ঋষি কৌশিক, কৌশিক গাঙ্গুলি, শোয়েব কাবির, জিমি ব্যানার্জি, প্রিয়া মণ্ডল ও শঙ্কর দেবনাথ।

 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন