রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

টানেল সড়কে কার থামিয়ে সেলফি, দুর্ঘটনায় আহত ৬

আপডেট : ১০ এপ্রিল ২০২৪, ০৯:১৭

বঙ্গবন্ধু টানেলের আনোয়ারা প্রান্তের সংযোগ সড়কের মাঝপথে প্রাইভেটকার থামিয়ে সেলফি নেওয়ার সময় নিয়ন্ত্রণহীন সিএনজি অটোরিকশার ধাক্কায় গুরুতর আহত হয়েছে ৬জন। মঙ্গলবার (৯ এপ্রিল) দিবাগত রাতে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, আনোয়ারা উপজেলার হাজীগাঁও এলাকার কাজী বাড়ির বাসিন্দা সিএনজি অটোরিকশা চালক মো. সিহাব (২২), অটোরিকশার যাত্রী আফরান (১৯) সামীর মাহমুদ (২০) ও তানভীর (২৫)। তারা পারকি সৈকতে ইফতার শেষে বাড়িতে ফিরছিলেন।

অপরদিকে সড়কে কার থামিয়ে সেলফি নেওয়া আরজি (২০) ও মিছবাহ (২৬) নামে দুইজনও গুরুতর আহত হন। তারা সন্দ্বীপের স্থায়ী বাসিন্দা। তবে এখন চট্টগ্রাম শহরে বসবাস করেন।

আহত তানভীরের চাচাতো ভাই কাজী শাহরিয়ার বলেন, কারটি শহর থেকে টানেল হয়ে আনোয়ারা প্রান্তে এসেছে। তারা সড়কের মাঝপথে গাড়ি থামিয়ে গ্লাস নামিয়ে ছবি তুলছিল। এদিকে সিএনজির গতি বেশি থাকায় কারের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। আসলে এই সড়কে কোনও নিয়মকানুন নেই। তাই যে যার মতো করে সড়কে গাড়ি থামিয়ে আড্ডা দিচ্ছে, ছবি তুলছে, যা ইচ্ছা করে যাচ্ছে।

আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত ডাক্তার উচ্ছ্বাস কারণ বলেন, এই দুর্ঘটনার আহতদের হাসপাতালে আনা হয়েছিলো। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/এএইচপি