সোমবার, ২৭ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

'অনেকে টাকা খেয়ে রাজকুমার সিনেমার অপপ্রচার চালাচ্ছে'

আপডেট : ১০ এপ্রিল ২০২৪, ১১:১১

আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমা। ইতিমধ্যে প্রকাশ পেয়েছে সিনেমাটির পোস্টার ও তিনটি গান। যা নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। 

সমালোচকরা বলছে ‘রাজকুমার’ সিনেমার গান ও পোস্টার হতাশ করছে ভক্তদের। তাদের দাবি, সিনেমার নির্মাতা-প্রযোজক ছবি মুক্তির আগেই ব্যাপক প্রচারণা চালালেও বাস্তব চিত্র ভিন্ন। গান ও পোস্টার সেভাবে কোনো ছাপই ফেলতে পারেননি দর্শকদের মাঝে। 

বিষয়টি নিয়ে কথা বলেছেন ভার্সেটাইল মিডিয়ার কর্নধার ও ছবির প্রযোজক আরশাদ আদনান। যারা সিনেমার গানের সমালোচনা করছেন তাদের সংখ্যা খুবই কম এবং টাকার বিনিময়েই এসব করছে বলে দাবি করেছেন এই প্রযোজক।

আরশাদ আদনান বলেন, 'যারা বলছেন ‘রাজকুমার’র গান কিছুই হয়নি তারা সামান্য পরিমাণের টাকার জন্য এমন করছেন। তবে এদেরকে নিয়ে আমি মাথায় ঘামায় না একদমই। এদেরকে নিয়ে কথা বললে নিজেদেরকে ছোট করা হবে।'

তিনি আর বলেন, 'আমি মনে করি প্রিয়তমা যে মানের ছবি ছিল তার থেকে অনেক বড় স্কেলের, অনেক বৈচিত্র্যের, অনেক লোকেশনের ছবি রাজকুমার। স্বাভাবিকভাবেই এটা বড় বাজেটের ছবি। আমরা সর্বোচ্চ মেধা ও শ্রম দিয়েছি বলেই রাজকুমার প্রিয়তমার চেয়ে বেটার ব্যবসা করবে। এটার প্রতিফলন আমি এখনই টেবিলে পাচ্ছি। টেবিল কালেকশন, রেন্টাল রাজকুমারের অনেক বেশি।'

ইত্তেফাক/জেডএইচ