মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

ঈদে ২০৮ হলে ১১ সিনেমা

আপডেট : ১১ এপ্রিল ২০২৪, ১১:৩৮

এবার ঈদে সিনেমা মুক্তির তালিকায় ছিল ১৩ টি সিনেমা। শেষ পর্যন্ত আজ মুক্তি পাচ্ছে ১১ টি। এই সিনেমাগুলো মুক্তি পাবে ২০৮টি হলে। ছবিগুলো হলো ‘রাজকুমার’, ‘কাজলরেখা’, ‘ওমর’, ‘দেয়ালের দেশ’, ‘জ্বীন–২’, ‘আহারে জীবন’, ‘লিপস্টিক’, ‘সোনার চর’, ‘গ্রিন কার্ড’, ‘মায়া দ্য লাভ’ ও ‘মেঘনা কন্যা’। ‘ডেড বডি’ ও ‘পটু’ নামে দুটি ছবি মুক্তির তালিকা থেকে সরে গেছে। দীর্ঘদিন পর ঈদে ঢালিউডে সিনেমা মুক্তির সংখ্যায় রেকর্ড গড়তে যাচ্ছে।

পরিবেশনা প্রতিষ্ঠানের হিসাবমতে, একক ও মাল্টিপ্লেক্স মিলে রেকর্ডসংখ্যক ১২৭টি হলে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান অভিনীত ‘রাজকুমার’ ছবিটি। জানা গেছে, ১১৭টি একক হল ও মাল্টিপ্লেক্সের ১০টি পর্দায় চলবে ছবিটি। দ্বিতীয় সর্বোচ্চ হল পেয়েছে ‘ওমর’। ২১ হলে মুক্তি পাচ্ছে ছবিটি। এর মধ্যে ১৩টি একক হল ও মাল্টিপ্লেক্সে ৮টি হল। 

এ ছাড়া ‘কাজলরেখা’ মুক্তি পাচ্ছে শুধু মাল্টিপ্লেক্সের সাতটি হলে। একক হল ও মাল্টিপ্লেক্স মিলে ১৩টি হলে মুক্তি পাচ্ছে ‘দেয়ালের দেশ’। এই তিন ছবিরই নায়ক শরীফুল রাজ। একক ও মাল্টিপ্লেক্স মিলে আটটি হলে মুক্তি পাচ্ছে পূজা চেরির ‘লিপস্টিক’ ছবিটি।

অন্যদিকে নওশাবা অভিনীত ‘মেঘনা কন্যা’ শুধু মাল্টিপ্লেক্সের পাঁচটি হলে মুক্তি পাচ্ছে। জায়েদ খানের ‘সোনার চর’ মুক্তি পাবে একক ও মাল্টিপ্লেক্স মিলে সাতটি হলে। ‘আহারে জীবন’ মুক্তি পাচ্ছে মাল্টিপ্লেক্সের পাঁচটি হলে। অনেক দিন পর এই ছবিতে জুটি বেঁধেছেন ফেরদৌস ও পূর্ণিমা। মাল্টিপ্লেক্স ও একক মিলে পাঁচটি হলে মুক্তি পাচ্ছে কাজী মারুফের ‘গ্রিন কার্ড’। এ ছাড়া নবাগত সুপ্রভাত অভিনীত ‘জ্বীন–২’ মাল্টিপ্লেক্সের ছয়টি হলে চলবে। একক ও মাল্টিপ্লেক্স মিলে ৯টি হলে মুক্তি পাবে জিয়াউল রোশানের ‘মায়া দ্য লাভ’।

ইত্তেফাক/এএম

এ সম্পর্কিত আরও পড়ুন