রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

নরসিংদীতে মাইক্রোবাস-পিকআপ সংঘর্ষে নিহত ৪

আপডেট : ১১ এপ্রিল ২০২৪, ১৮:২৪

নরসিংদীর মাধবদীতে মাইক্রোবাস ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন। গুরুতর আহত অবস্থায় ৮ জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার (১০ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে নরসিংদী সদর উপজেলার মাধবদীর টাটাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মজিবুর মিয়া (২৫), হেলাল মিয়া (৩২), মীম আক্তার (২০) ও আবু হুরায়রা (৯)।

মাইক্রোবাসের যাত্রী আহত নাসির উদ্দিন জানান, তিনি ঢাকায় একটি দোকানে কাজ করেন। ঈদের ছুটিতে নারী-শিশুসহ ১৩ জন ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার জালালপুর গ্রামে যাচ্ছিল। তারা সবাই পাড়া-প্রতিবেশী। ঢাকার খিলক্ষেত ও উত্তরা এলাকায় বসবাস করতেন। একসঙ্গে ঈদ করতে বাড়ি যাচ্ছিলেন।

পুলিশ জানিয়েছে, একটি যাত্রী বোঝাই মাইক্রোবাস ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়ার দিকে যাচ্ছিল। মাধবদীর টাটাপাড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই চারজন নিহত হয়। আহত হয় আরও ১০ জন। আহতদের নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হলে ৮ জননের অবস্থা গুরুতর থাকায় তাদের ঢাকা মেডিক্যালে পাঠানো হয়।

নরসিংদী সদর থানার ওসি মো. তানভীর আহমেদ জানিয়েছে, দুর্ঘটনায় চারজন মারা গেছেন। আহত হয়েছেন ১০ জন।

ইত্তেফাক/এসকে