রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

ঈদে মন ভালো নেই ফারিয়ার

আপডেট : ১২ এপ্রিল ২০২৪, ১৮:১৬

ঈদে সবাই আনন্দে মাতলেও মন খারাপ দুই বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়ার। টানা ১৭ দিন ধরে হাসপাতালে তার বাবা। আর বাবা আইসিইউতে থাকায় ঈদের আনন্দ ফিকে হয়ে গেছে তার। 

সংবাদমাধ্যম অনুযায়ী, নুসরাত ফারিয়ার কথায়, এবারের ঈদে কিছুই হচ্ছে না। কারোরই মন ভালো নেই। বাবার ব্রেন স্ট্রোক হয়েছে। তিনি হাসপাতালে। গত ১৭ দিন ধরে ভর্তি আছেন বাবা। এ জন্য কারো মন ভালো নেই।

ফারিয়া আরও বলেন, কী হবে জানি না। এ জন্য ঈদে আমাদের পরিবারে কিছুই হচ্ছে না। হাসপাতাল আর বাড়ি এভাবেই সময় কাটছে।

এছাড়া ফারিয়া জানান, তাকে নাকি বেশকিছু বিব্রতকর প্রশ্নের মুখোমুখিও হতে হয়েছে। ফারিয়া বলেন, আমাকে অনেকেই বলেন, তোমার বাবার যখন এই অবস্থা তুমি ইভেন্টে যাচ্ছ কেন, এই ছবি পোস্ট করছ কেন, তোমাকে পারফেক্টই মনে হচ্ছে।

এ নিয়ে ব্যখ্যা দিয়ে বলেন, কী করবো বলুন, এটাই আমাদের পেশার কঠিন বাস্তবতা। কখনও কখনও আমরা আমাদের সোশ্যাল মিডিয়া এবং সামাজিক জীবনের সাথে এতটাই বিভ্রান্ত হয়ে পড়ি যে লোকেরা ভুলে যেতে থাকে যে আমরাও মানুষ। এটাই আমাদের রুটি রুজি। 

জীবন আমার দিকে যতই নুড়ি ছুঁড়ুক না কেন। আমি তাদের হাসিমুখে গ্রহণ করব এবং আমার কাজ করব। আমি এত মানুষের ভালোবাসা এবং যত্ন, ও আশীর্বাদ পেয়েছি যে আমি তাদের যথেষ্ট ধন্যবাদ দিতে পারিনি। 

অভিনেত্রীর বাবা মাজহারুল ইসলাম রোজার শুরুতে ব্রেন স্ট্রোক করলে হাসপাতালে ভর্তি করা হয় তাকে। তখনই আইসিইউতে নেয়া হয়। এরপর থেকে সেখানেই চিকিৎসাধীন আছেন। 

 

 

ইত্তেফাক/পিএস