সোমবার, ২৭ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

নদীতে গোসল করতে গিয়ে দুই শিশুর মৃত্যু

আপডেট : ১৫ এপ্রিল ২০২৪, ০৯:১৯

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে কুলিক নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। রোববার (১৪ এপ্রিল) দুপুরে পৌর শহরের অদুরে খঞ্জনা এলাকায় কুলিক নদীতে এ দুর্ঘটনা ঘটে। রাণীশংকৈল থানার ওসি সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেন। 

নিহত শিশুরা হলেন- উপজেলার খঞ্জনা গ্রামের ইব্রাহিমের মেয়ে ইয়াসমিন আক্তার (১০) ও দিনাজপুর সদরের রেল স্টেশন পাড়া এলাকার ইউসুফ আলীর মেয়ে তসলিমা আক্তার (৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে বাড়ির পাশের কুলিক নদীতে গোসল করতে যায় ইয়াসমিনের বাবা ইব্রাহিম। এ সময় ইয়াসমিন ও তসলিমা তার সাথে যায়। ইব্রাহিম গোসল শেষে বাড়ি ফিরে আসেন তবে ওই শিশু দুটি নদীতে থেকে যায়। এক পর্যায়ে শিশু দুটি পানিতে তলিয়ে যায়। এদিকে তারা বাড়িতে ফিরে না আসায় তাদের খোঁজাখুঁজি শুরু করে পরিবারের সদস্যরা। পরে নদী থেকে তাদের উদ্ধার করে রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ওসি সোহেল রানা জানান, খবর পেয়ে আমি ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তসলিমা আক্তার ঈদে নানার বাড়িতে বেড়াতে এসেছিল। পরে প্রতিবেশি শিশু ইয়াসমিনের সঙ্গে নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুজনে মারা গেছে। এনিয়ে কোনো অভিযোগ না থাকায় লাশ দুটি তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

ইত্তেফাক/এএম