সোমবার, ২৭ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

সাভারে কিশোর গ্যাংয়ের হামলায় যুবক নিহত 

আপডেট : ১৫ এপ্রিল ২০২৪, ১৭:২৩

সাভারে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে সাজ্জাদ হোসেন (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গত শুক্রবার (১২ এপ্রিল) রাতে সাভার পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের আড়াপাড়া বালুর মাঠ এলাকায় এ হামলার ঘটনা ঘটে। 

নিহত সাজ্জাদ হোসেন ঢাকার মোহাম্মদপুরের রায়েরবাজার ছাতা মসজিদ এলাকার মো. শাহীন আলম নুরার ছেলে। তিনি সাভারের আড়াপাড়া এলাকার কফিল উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে একটি ফার্নিচারের দোকানে রং মিস্ত্রি হিসাবে কাজ করতেন। 

পুলিশ ও ঘটনার প্রত্যক্ষদর্শী বাপ্পি মিয়া জানান, শুক্রবার রাত ৯ টার দিকে সাভার পৌরসভার বক্তারপুর কোটবাড়ি-আড়াপাড়া বালির মাঠ এলাকায় নিহত সাজ্জাদসহ আমরা কয়েকজন আড্ডা দিচ্ছিলাম। ওই সময় স্থনীয় আলামিন (২৫) ও রাব্বি (২২)  সেখান দিয়ে যাওয়ার সময় আমাদের পরিচয় এবং আমরা এখানে বসে কি করছি তা জানতে চায়। পরিচয় জানার পর তারা আমাদের এখন থেকে চলে যেতে বলে। কিন্তু আমরা চলে যেতে অস্বীকৃতি জানালে একপর্যায়ে তা কথা কাটাকাটি ও হাতাহাতিতে রূপ নেয়। পরে আল আমিন ও রাব্বি চলে যায়। এর দেড় ঘণ্টা পর ওই এলাকার সারোয়ার ভাণ্ডারীর ছেলে কিশোর গ্যাং লিডার স্বপনের (৩৫) নেতৃত্বে পুনরায় আলামিন ও রাব্বিসহ আরও ৬/৭ জন ঘটনাস্থলে পৌঁছে আমাদের উপর হামলা করে এবং সাজ্জাদকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ ঘটনায় গুরুতর আহত সাজ্জাদকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।  

সাভার মডেল থানার ওসি মোহাম্মদ শাহ্জামান বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের পাশাপাশি জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ইত্তেফাক/পিও