রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

সানফ্রান্সিসকোতে ‘বাংলাদেশ হেরিটেজ ডে’ উদযাপন

আপডেট : ১৫ এপ্রিল ২০২৪, ১৮:২৬

যুক্তরাষ্ট্রের সানফ্রান্সিসকোতে ‘বাংলাদেশ হেরিটেজ ডে’ উদযাপন করেছে স্থানীয় বাংলাদেশিরা। শনিবার (১৩ এপ্রিল) সানফ্রান্সিসকোর পেপ্যাল পার্ক স্টেডিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ উপলক্ষে পেপ্যাল পার্ক স্টেডিয়ামে সান হোজে আর্থ কুইক বনাম কলোরাডো র‌্যাপিডসের মধ্যে একটি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বাংলাদেশি নৃত্যশিল্পীরা নাচের মাধ্যমে বাংলাদেশের সংস্কৃতিকে তুলে ধরেন।

এ আয়োজনে পৃষ্ঠপোষকতা করেন সান হোজে আর্থকুয়েকস মার্কেটিং ভাইস প্রেসিডেন্ট টুটুল রহমান এবং জিয়া করিম, সার্বিক তত্বাবধানে ছিলেন কাজী শাহরিয়ার রহমান।

নৃত্য পরিবেশনায় অংশগ্রহণ করেন তাহরিনা আহমেদ রুমু, হুমায়রা আজিজ, তাসনিম রিয়া, অর্চি দাসগুপ্তা, সাঞ্জিনা হাসান, সোফিয়া রহমান, আরুশা, ফাহিম করিম, আরমান এলাহি, রাহামিন হোসেন, আবরার জামাল, আনজার জামাল, জেরিন পুলম, খাদিজা পিউ, প্রিয়তি, তাহমিনা ইমাম এবং কাওসার জামাল।

এছাড়া সান হোজে আর্থকুয়েকস কর্তৃপক্ষ স্থানীয় বাংলাদেশি ফুটবল খেলোয়াড়দের একটি প্রতিনিধি দলকে বিশেষ সংবর্ধনা প্রদান করেন। এ সময় স্থানীয় বাংলাদেশি ও জ্যামিং এন্টারটেইনমেন্টের সিইও আজিজ চৌধুরী সান হোজে আর্থকুয়েকস কর্তৃপক্ষ এবং সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।

ইত্তেফাক/এবি