বুধবার, ২৯ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

এক মোটরসাইকেলে ৪ জন, ট্রাকের ধাক্কায় স্ত্রী-সন্তান নিহত

আপডেট : ১৬ এপ্রিল ২০২৪, ২২:০৮

ফরিদপুরের নগরকান্দায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নারী ও তার ৮ মাস বয়সী ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন স্বামী ও দুই বছর বয়সী মেয়ে। তারা গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সন্ধ্যা ৬টায় দিকে ঢাকা-খুলনা মহাসড়কের নগরকান্দার বড় কুমারদিয়ায় এ দুর্ঘটনা ঘটে। তারা গ্রামের বাড়ি বাগেরহাটের মোড়লগঞ্জ থানার আমতলি গ্রামের বাসিন্দা।

নিহতেরা হলেন সুমাইয়া আক্তার (৩৫) ও তার ৮ মাস বয়সী শিশুসন্তান মোহাম্মদ মীর। তারা যশোরের লাউনিয়ার সিদ্ধিরপাশা গ্রামের আজমিন মিয়ার স্ত্রী ও সন্তান। একই ঘটনায় আজমিন মিয়া (৪৫) ও তার দুই বছরের মেয়ে ফাতেমা আক্তার হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গেছে, আজমিন মিয়া তার স্ত্রী ও দুই সন্তান নিয়ে মোটরসাইকেলে ঢাকার উদ্দেশে যাচ্ছিলেন। পথিমধ্যে নগরকান্দার বড় কুমারদিয়ায় পেছন দিক থেকে আসা একটি গ্যাস সিলিন্ডারবোঝাই ট্রাক মোটরসাইকেলটিতে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মা ও ছেলের মৃত্যু হয়। পরে স্থানীয়রা আহতদের গোপালগঞ্জের মুকসুদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

নগরকান্দা থানার ওসি মোহাম্মদ আমিনুর রহমান বলেন, ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে। যান চলাচল স্বাভাবিক রয়েছে এবং লাশ দুটিকে ভাঙ্গা হাইওয়ে থানায় বুঝিয়ে দেওয়া হয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি খাইরুল আনাম জানান, লাশ উদ্ধার করে ভাঙ্গা হাইওয়ে থানায় নেওয়া হয়েছে। পরিবারের কাছে লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

ইত্তেফাক/পিও