শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

ছেলেকে নিয়ে বিমানবন্দরে নামতেই ‘শর্ত’ রাখলেন আনুশকা

আপডেট : ১৭ এপ্রিল ২০২৪, ১৬:৪৪

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই দ্বিতীয় সন্তান আকায়ের জন্ম দিয়েছেন। এদিকে ছেলে আকায়ের জন্মের পর ক্রিকেট তারকা বিরাট কোহলি আইপিএল খেলতে দেশে ফিরলেও এতদিন লন্ডনেই অবস্থান করছিলেন আনুশকা। তবে আইপিএল-এ হায়দরাবাদের কাছে কোহলির টিম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হারের সময় ছেলে-মেয়ে নিয়ে দেশ ফিরলেন অভিনেত্রী। তবে বিমানবন্দরে নামতেই ‘শর্ত’ রাখলেন তিনি। 

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, মঙ্গলবার ১৬ এপ্রিল ছেলে আকায় ও মেয়ে ভামিকাসহ আনুশকাকে মুম্বাই বিমানবন্দরে দেখা গিয়েছিল। এদিন মুম্বাই বিমানবন্দরে পা রাখতেই ফটোসাংবাদিকদের সঙ্গে ছেলেকে পরিচয় করিয়েছেন কোহলিপত্নী। 

তবে শর্ত ছিল, ছেলের কোনো ছবি তোলা যাবে না। আনুশকার সেই শর্ত মেনে নেন সাংবাদিকরাও। অভিনেত্রী ও তার সন্তানের সঙ্গে সময় কাটালেও কোনো ছবি তোলেননি তারা। আনুশকা কথা দিয়েছেন, খুব শিগগিরই সাংবাদিকদের আবদার মিটিয়ে ছেলেকে নিয়ে ক্যামেরার সামনে আসবেন তিনি। 

ছেলের জন্মের বেশ কয়েক সপ্তাহ আগেই দেশ ছেড়েছিলেন আনুশকা। স্বামী বিরাট ও মেয়ে ভামিকাকে নিয়ে লন্ডনেই কাটছিল অন্তঃসত্ত্বা অভিনেত্রীর সে সময়ের দিনগুলো। অকায় জন্মগ্রহণ করেছে লন্ডনেই। 

এদিকে জানা যায়, বিরাট কোহলি নন, বরং মেয়ে ভামিকার জন্য মুম্বাইতে ফিরছেন আনুশকা। এই জানুয়ারিতে তিন বছরে পা রেখেছে কোহলিকন্যা। এপ্রিল মাস থেকেই স্কুলে যেতে শুরু করবে ভামিকা। সে কারণেই কিনা মুম্বাইয়ে ফিরেছেন অভিনেত্রী মা। 

গত পাঁচ বছরে নায়িকার কোনও ছবি মুক্তি পায়নি। আনুশকার শেষ ছবি ছিল জিরো। 

ইত্তেফাক/পিএস