মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

মাদারীপুরে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত আটক

আপডেট : ১৮ এপ্রিল ২০২৪, ২২:২৫

মাদারীপুরের রাজৈরে ডাকাতি প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ জনকে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতে রাজৈর উপজেলার সুতারকান্দি এলাকা থেকে তাদের আটক করা হয়। 

আটকৃতরা হলেন কুষ্টিয়ার সদর উপজেলার বারখাদা ইউনিয়নের বারাদী গ্রামের মৃত তিতলা শেখের ছেলে তহুরুল শেখ (৩১), গোপালগঞ্জের সদর উপজেলার সাহাপুর ইউনিয়নের বাড়ৈকান্দি গ্রামের হারান হীরার ছেলে কৌশিক হীরা (৩৮), মাদারীপুরের রাজৈর উপজেলার কদমবাড়ি গ্রামের মৃত ক্ষিতিশ গাইনের ছেলে অনিমেষ গাইন (৩১) ও একই গ্রামের সুনীল মন্ডলের ছেলে দেবাশীষ মন্ডল (৩১। 

বুধবার বিকালে মাদারীপুর পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মো. মাসুদ আলম। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হতে পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত হওয়া মোহাম্মদ কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মনিরুজ্জামান ফকির, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) ভাস্কর সাহা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আলাউল হাসান, সহকারী পুরিশ সুপার মো. মুরসালিন, রাজৈর থানার ওসি মো. আসাদুজ্জামান হাওলাদার, মাদারীপুর সদর মডেল থানার ওসি এএইচএম সালাউদ্দিন, মাদারীপুর জেলা গোয়েন্দা শাখার 
ওসি আনিসুর আনিসসহ অনেকে। 

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. মাসুদ আলম জানান, একটি বাড়িতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সুতারকান্দি একটি আম বাগানে অভিযানে যায় রাজৈর থানা পুলিশের একটি দল। পরে সেখান থেকে সন্দেহভাজন দেবাশীশ মন্ডল, অনিমেষ গাইন. কৌশিক হীরা ও হজরুল শেখ নামে ৪ জনকে আটক করে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদে পাশে লুকিয়ে রাখায় দুটি বড় রামদা, ছোড়া, ঘরভাঙ্গা ষড়ঞ্জাম, গ্রিল ও লোহার গেট ভাঙ্গা মেশিন জব্দ করা হয়। আটককৃতরা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলায় ডাকাতি করে আসছে। তাদের বিরুদ্ধে ডাকাতি, ছিনতাইসহ একাধিক মামলাও রয়েছে। পরে তাদের বিরুদ্ধে রাজৈর থানায় মামলা দায়েরের পরে আদালতে সোর্পদ করা হয়েছে।

ইত্তেফাক/পিও