মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

শাবনূরকে দেখেও চিনতে পারলো না পুলিশ

আপডেট : ১৯ এপ্রিল ২০২৪, ২২:০১

জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূরকে দেখে চিনতে পারেননি রাজধানীর বিএফডিসির সামনে নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ কর্মকর্তা। শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে এলে এফডিসির মূল ফটকের সামনে তার গাড়ি আটকে দেওয়া হয়। 

এসময় সংশ্লিষ্ট ওই পুলিশ কর্মকর্তাকে বলতে শোনা যায়, ‌‘আপনি কী ভোটার?’ তা শুনে শাবনূর বলেন, ‘আমি শাবনূর, আমি শাবনূর।’ তখন ফটকের সামনে ভিড় করা চলচ্চিত্রপ্রেমীদের বলতে শোনা যায়, ‘উনি নায়িকা শাবনূর। ওনাকে ছেড়ে দেন।’ 

এরপর শাবনূরকে ছেড়ে দিলেও তার মেকআপ ম্যানকে আটকে দেওয়া হয়। অনেক অনুরোধ করেও শাবনূর তাকে সঙ্গে নিয়ে যেতে পারেননি। 

শাবনূরকে দেখে জড়িয়ে ধরেন চিত্রনায়ক রুবেল | ছবি: ভিডিও থেকে নেওয়া

এফডিসিতে ঢুকেই শাবনূরের সঙ্গে দেখা হয় চিত্রনায়ক রুবেলের। তখন গাড়ি থেকে নেমেই শাবনূর রুবেলকে জড়িয়ে ধরেন। এসময় চিত্রনায়ক রিয়াজ এগিয়ে এলে তার সঙ্গে কুশল বিনিময় করেন। এরপর তারা তিনজন মিলে ফেসবুকে কিছুক্ষণ লাইভ করেন। 

এসময় শাবনূরকে দেখে প্রার্থীদের অনেকেই বিস্ময় প্রকাশ করেন। সংবাদকর্মীরা ঘিরে ধরেন তাকে। মুহূর্তেই যেন আনন্দঘন পরিবেশ তৈরি হয় এফডিসিতে। 

শাবনূরের সঙ্গে চিত্রনায়ক রিয়াজ ও রুবেল | ছবি: ভিডিও থেকে নেওয়া

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন শেষে এখন চলছে ভোট গণনা। আজ রাতের মধ্যেই ফলাফল ঘোষণার কথা রয়েছে। ২১ সদস্যবিশিষ্ট কমিটির এই নির্বাচনে ছয়জন স্বতন্ত্রসহ দুটি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্যানেল দুটি হলো মিশা-ডিপজল ও মাহমুদ কলি-নিপুণ। 

ইত্তেফাক/ডিডি