মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

শেখ হাসিনার নেতৃত্বে দেশকে আরও উপরে নিয়ে যেতে চাই: সালমান এফ রহমান

আপডেট : ২০ এপ্রিল ২০২৪, ২১:৪১

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও  ঢাকা-১ আসনের সংসদ, সদস্য সালমান এফ রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশটাকে আমরা আরও উপরে নিয়ে যেতে চাই। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল দেশটাকে সোনার বাংলা করার। আজকে তার সুযোগ্য কন্যার অক্লান্ত পরিশ্রমে দেশ আজ আর্ন্তজাতিকভাবে উন্নয়নের রোল মডেল স্বীকৃতি পেয়েছে। 

শনিবার (২০ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় ঢাকার নবাবগঞ্জে সরকারি দোহার-নবাবগঞ্জ কলেজ মাঠে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল আয়োজিত বার্ষরিক প্রাণি সপ্তাহ ও প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথির  বক্তব্যে তিনি এ কথা বলেন। 

সালমান বলেন, আমরা নতুন নতুন প্রযুক্তি ব্যবহার করে প্রাণিসম্পদ উৎপাদনকে বাড়িয়েছি। আমরা প্রাণিসম্পদ দপ্তরটাকে স্মার্ট বানাতে চাই। সে জন্য যা যা করা দরকার উদ্যোগ গ্রহণ করব।

মঞ্চে উপস্থিত সালমান এফ রহমান। ছবি: শাহিনুর রহমান

এমপি বলেন, দোহার নবাবগঞ্জকে কীভাবে মডেল উপজেলা বানাতে হবে সব পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। তার জন্য আমি প্রতিটি দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেছি। ইশাল্লাহ খুব শিগগিরই দুটি উপজেলা মডেল হিসেবে রূপ নিবে।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা এমপি আনার কলি পুতুল, ঢাকা জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা বাসনা আক্তার।

উপস্থিত ছিলেন, দোহার সার্কেল সিনিয়র এএসপি মো. আশরাফুল আলম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ফারহানা জাহান, নবাবগঞ্জ থানার ওসি মো. শাহজালালসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা। শেষে খামারিদের মধ্যে বিভিন্ন ক্যাটাগড়িতে পুরস্কার প্রদান করা হয়।
 
পরে দুপুরে সালমান এফ রহমান এমপি দোহার উপজেলার জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।

ইত্তেফাক/পিও