বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

লক্ষ্মীপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ২ যুবক কারাগারে

আপডেট : ২২ এপ্রিল ২০২৪, ২০:২৭

লক্ষ্মীপুরের রামগতিতে স্কুলছাত্রীকে (১৪) ধর্ষণের ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২২ এপ্রিল) দুপুরে স্কুলছাত্রীর বাবার করা মামলায় তাদের আদালতে সোপর্দ করে পুলিশ।

এ ঘটনায় অভিযুক্তরা হলেন শিপন (১৯) ও ধর্ষণে সহায়তাকারী মানিক শুভ (২০)।

গ্রেপ্তার শিপন উপজেলার চর আলগী ইউনিয়নের চরনেয়ামত গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে ও শুভ একই এলাকার আবুল কাশেমের ছেলে। 

জানা গেছে, মোবাইলফোনের মাধ্যমে ছাত্রীর সঙ্গে অভিযুক্ত শিপনের পরিচয় হয়। শনিবার (২০ এপ্রিল) বিকালে পূর্ব পরিচয়ের সূত্রে শিপন তাকে মেঘনা নদীর পাড়ে ঘুরতে নিয়ে যায়। সেখান থেকে তাকে চর পোড়াগাছা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চর পোড়াগাছা গ্রামের প্রফেসর আজাদের পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। বিয়ের আশ্বাসে সেখানে রাত পর্যন্ত বসিয়ে রাখা হয়। রাত প্রায় সাড়ে ১১টার দিকে সেখান থেকে পার্শ্ববর্তী একটি সয়াবিন ক্ষেতে নিয়ে শিপন তাকে জোরপূর্বক ধর্ষণ করে। 

এদিকে ঘটনাটি টের পেয়ে স্থানীয়রা এগিয়ে এলে শিপন ও তার সহকারী শুভ পালিয়ে যায়। একপর্যায়ে স্থানীয়রা জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল দিলে রামগতি থানা পুলিশ ঘটনাস্থল থেকে ভুক্তভোগীকে উদ্ধার করে। পরদিন ছাত্রীর বাবা বাদী হয় শিপন ও তার সহযোগী শুভর নামে মামলা করেন। ওইদিন রাতেই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করে।

রামগতি থানার ওসি মোহাম্মদ মোসলেহ উদ্দিন বলেন, ধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুই জনকেই গ্রেপ্তার করা হয়েছে। আদালত তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে।

ইত্তেফাক/পিও