মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

অতীতের সম্পর্কে ভুল ছিল তবে বর্তমানে সেটা নেই: হিল্লোল

আপডেট : ২৩ এপ্রিল ২০২৪, ১৮:২৪

প্রণয় ও বিচ্ছেদ যেন এক সুরে বাঁধা। কতশত সুন্দর সম্পর্ক সময়ের ব্যবধানে রং হারায়। এমনি এক আলোচিত দম্পতি আদনান ফারুক হিল্লোল ও শ্রাবস্তী দত্ত তিন্নি। জনপ্রিয় এই জুটি ২০০৬ সালে প্রেম করে বিয়ে করেছিলেন। তবে সে প্রেম গড়ায় বিচ্ছেদে। 

তীব্র কলহে ২০০৯ সাল থেকে আলাদা থাকতে শুরু করেন তিন্নি-হিল্লোল। এ দম্পতির রয়েছে ওয়ারিশা নামের একটি কন্যা সন্তান। 

বিচ্ছেদের পর ছোট পর্দার আরেক অভিনেত্রী নওশিনের সঙ্গে সংসার বাঁধেন হিল্লোল। তবে সাবেক স্ত্রী তিন্নিকে নিয়ে প্রায়ই প্রশ্নের মুখে পড়তে হয় এই অভিনেতাকে।

সম্প্রতি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে প্রাক্তনকে নিয়ে কথা বলেছেন হিল্লোল। বিচ্ছেদের কারণসহ ব্যক্তিগত জীবনের নানা বিষয় নিয়ে খোলামেলা কথা বলেছেন তিনি।

হিল্লোল বলেন, বর্তমানে তিন্নির সঙ্গে খুবই ভালো সম্পর্ক। আমার মেয়ের ১৬ বছর চলছে। ও ক্লাস নাইনে পড়ে। আমাদের মেয়ের কারণে ওর সঙ্গে যোগাযোগ করতে হয়। আমার বর্তমান স্ত্রীর সঙ্গেও তিন্নির নিয়মিত যোগাযোগ হয়। যখন কানাডাতে যাই, তখন বড় মেয়েকে সময় দেই।

প্রথম দাম্পত্য জীবন থেকে কোনো শিক্ষা পেয়েছেন কী না এমন প্রশ্নের উত্তরে অভিনেতা বলেন, ওখান থেকে কোনো শিক্ষা পাইনি। ওটা ভুল ছিল। আমার কিংবা তার দিক থেকেও হতে পারে। তবে বর্তমান সম্পর্কে সেই ভুলটা হয়নি। আত্মবিশ্বাসের সঙ্গে আজকে আমাদের সম্পর্কের ১৪ বছর পর এসে বলতে পারি, সেই ভুলটা হয়তো দ্বিতীয় সম্পর্কের ক্ষেত্রে হয়নি।

ইত্তেফাক/এআই