মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

মেহজাবীন-সিয়ামের রহস্যময় পোস্টের কারণ

আপডেট : ২৪ এপ্রিল ২০২৪, ১৬:১১

দেশের জনপ্রিয় দুই তারকা অভিনেত্রী মেহজাবীন চৌধুরী ও অভিনেতা সিয়াম আহমেদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা বিনোদন জগতের প্রায় সবারই জানা। কিন্তু গত সোমবার (২২ এপ্রিল) হঠাৎ একে-অপরের বিপক্ষে সোশ্যাল মিডিয়ায় তাদের পোস্ট দেখে দ্বিধায় পড়ে গেছে ভক্তরা।

প্রথমে মেহজাবীন নিজের ফেসবুক আইডিতে লেখেন, ‘সিয়াম আহমেদ যেখানে থাকবে, প্লিজ আমাকে সেখানে ডাকবেন না।’ কিছুক্ষণ পর সিয়াম তার সোশ্যাল হ্যান্ডেলে মেহজাবীনের পোস্টটি শেয়ার দিয়ে লেখেন, ‘মেহজাবীন-ও যেখানে থাকবে, আমার সেখানে যাওয়ার কোন ইচ্ছা নাই।’

অবশেষে দুই তারকার এমন ‘বিপরীতমুখী’ পোস্টের রহস্য জানা গেলো। 

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে ফেসবুক অ্যাকাউন্টে দেওয়া এক পোস্টে মেহজাবীন লেখেন , ‘সিয়াম আর আমার পাল্টাপাল্টি পোস্ট নিয়ে তো অনেক কথাই হচ্ছে। কিন্তু, আসলে সিয়াম আর আমার বন্ধুত্ব সবসময়ই বেশ ভালো। 

তবে, বন্ধুত্ব যত ভালোই হোক না কেন, সব সম্পর্কেই কিছু মান-অভিমান, কিছু ছোট অভিযোগ-অনুযোগ থাকে। আনন্দের আর অভিমানের মুহূর্ত মিলেই তো একটা সম্পর্ক সুন্দর হয়।’

মসৃণ সম্পর্কে কিছু খুনসুটি-অভিমান থাকা প্রয়োজন বলে মনে করেন মেহজাবীন। তার ভাষ্য, ‘অভিমানের মুহূর্তগুলোতেই কিন্তু আমরা প্রিয়জনদের সবথেকে বেশি মিস করি আর উপলব্ধি করি তারা আমাদের জীবনে কতটা গুরুত্বপূর্ণ। এই সময়গুলোতেই আমাদের মধ্যে একটু-আকটু খুনসুটি হয়ে থাকে।’

বন্ধুত্বের রসায়ন না হয় পরিষ্কার হলো, কিন্তু ঠিক কী কারণে ওরকম পোস্ট দিয়েছিলেন তারা? তাও পরিষ্কার করেন মেহজাবীন। জানালেন, একটি তেল প্রস্তুতকারী প্রতিষ্ঠানের ক্যাম্পেইনের অংশ এটি। সাধারণ মানুষকেও আহ্বান জানানো হয়েছে এতে অংশ নিতে।

প্রিয়জনের সঙ্গে এমন অম্ল-মধুর মুহূর্তের স্মৃতি শেয়ার করতে বলা হয়েছে। সেখান থেকে ১০ জন বিজয়ী নির্ধারণ করা হবে। যারা নৈশভোজের সুযোগ পাবেন সিয়াম-মেহজাবীনের সঙ্গে।

সিয়াম আহমেদ বর্তমানে ব্যস্ত আছেন তার নতুন সিনেমা ‘জংলি’র শুটিংয়ে। এটি পরিচালনা করছেন এম রাহিম। ছবিটি আসবে ঈদুল আজহায়। অন্যদিকে মেহজাবীনও নেমেছেন সিনেমায়।

ক’দিন আগে তার জন্মদিনে নতুন সিনেমা ‘প্রিয় মালতী’র টিজার প্রকাশ্যে এসেছে। শঙ্খ দাশগুপ্ত নির্মিত ছবিটি চলতি বছরই মুক্তি পাবে।

 

ইত্তেফাক/পিএস