শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

বক্তৃতা দিতে গিয়ে অজ্ঞান হয়ে পড়ে গেলেন মন্ত্রী

আপডেট : ২৪ এপ্রিল ২০২৪, ১৯:৫৪

নির্বাচনী জনসভার মঞ্চে অজ্ঞান হয়ে পড়ে গেছেন ভারতের সড়ক পরিবহন ও মহাসড়কমন্ত্রী নিতিন গড়কড়ি। বুধবার (২৪ এপ্রিল) সন্ধ্যায় মহারাষ্ট্রের যবতমালে এই ঘটনা ঘটে। খবর এনডিটিভি।

যবতমালের পুসাদের একটি জনসভায় বক্তৃতা দিচ্ছিলেন নিতিন গড়কড়ি। কথা বলার সময়ই হঠাৎ করে জ্ঞান হারিয়ে পড়ে যান তিনি। এরপর সঙ্গে সঙ্গে দলের অন্য সদস্যরা তাকে ধরে ফেলেন এবং প্রাথমিক চিকিৎসা দেন।

নিতিন গড়কড়ি ক্ষমতাসীন দল বিজেপির হয়ে নাগপুর থেকে নির্বাচন করছেন। দেশটির লোকসভা নির্বাচনের প্রথম ধাপে সেখানে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

আজ তিনি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ সিন্দের নেতৃত্বাধীন শিভ সেনার নেতা রাজশ্রী পাটিলের হয়ে নির্বাচনি প্রচারণা চালাতে গিয়েছিলেন। রাজশ্রী পাটিলকে যবতমাল-ওয়াশিম থেকে সেখানকার ক্ষমতাসীন মহুতি জোটের পক্ষ থেকে মনোনয়ন দেওয়া হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, তাৎক্ষণিক চিকিৎসা পাওয়ার পর নিতিন সুস্থ হন এবং কিছুক্ষণ বাদে মঞ্চে ওঠে আবারও বক্তৃতা দেন।

মাইক্রো ব্লগিং সাইট এক্সে নিতিনের অজ্ঞান হওয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে। এতে দেখা যাচ্ছে, তিনি হাত-পা ছেড়ে দিয়েছেন এবং তাকে ধরে ধরে অন্যরা আড়ালে নিয়ে যাচ্ছেন।

পরবর্তীতে নিতিন নিজে এক্সে একটি পোস্ট করেন। এতে তিনি লিখেছেন, গরমের কারণে অস্বস্তি বোধ করেন এবং জ্ঞান হারিয়ে ফেলেন। এখন পুরোপুরি সুস্থ আছেন।

নিতিন ২০১৪ ও ২০১৯ সালে নাগপুর থেকে লোকসভা নির্বাচনে জয়ী হন। এবারের নির্বাচনে বিজেপি থেকে তার টিকিট পাওয়া নিয়ে শঙ্কা দেখা দিয়েছিল। তবে শেষ পর্যন্ত তার ওপরই আস্থা রেখেছেন ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

ইত্তেফাক/এনএন