শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

বিশ্ব মা দিবস উপলক্ষে ‘বিশ্বরঙ’ ও ‘শ্রদ্ধা’য় ২০ শতাংশ মূল্যছাড়

আপডেট : ০৫ মে ২০২৪, ১৭:১১

মা আমাদের জীবনের অবিচ্ছেদ্য এক অংশ। প্রতি বছর মে মাসের দ্বিতীয় রোববার পালন করা হয় মা দিবস। মা দিবসের এই দিন মায়ের জন্য ঠিকই রঙিন হয়ে ওঠে। যদিও মায়ের জন্য আলাদা কোনো দিবসের দরকার নেই, এমনটাই মত অনেকের। তবে মাকে ভালোবেসে একটি দিন উৎসর্গ করার মধ্যে নেতিবাচক কিছু নেই। তাকে একটি দিন আপনি বিশেষ ভাবে অনুভব করাতেই পারেন। 

মে মাসের প্রত্যেক দ্বিতীয় রোববারে মায়েদের সম্মানে পালন করা হয় বিশ্ব মা দিবস। এ বছরও যথারীতি ১২ মে রোববার পালন করা হবে এই দিনটি। মা দিবসে সন্তানদের সামনে সুযোগ আসে মাকে অন্তরের অন্তঃস্থল থেকে ভালোবাসা জানানোর। সকল উৎসব পার্বণে বিশ্বরঙ-এর থাকে বিশেষ আয়োজন। তাই মায়ের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা জানাতে বিশ্বরঙ এবং বিশ্বরঙ এর সহযোগী প্রতিষ্ঠান শ্রদ্ধায় রয়েছে মায়ের জন্য কেনাকাটায় ২০% মূল্যছাড়।

বিশ্ব মা দিবস উপলক্ষে শাড়ি, পাঞ্জাবি, ফতুয়া, শার্ট ইত্যাদিতে তুলে ধরা হয়েছে বিভিন্ন গ্রাফিক্যাল জ্যামিতিক ফর্মের মোটিফ এবং গরমের কথা মাথায় রেখে ব্যবহার করা হয়েছে স্বাভাবিক ভাবে ব্যাবহার উপযোগী আরামদায়ক সুতি, লিলেন, ভয়েল, স্লাব কাপড়। আর পোশাকগুলোতে উজ্জ্বল রং এর পাশাপাশি রয়েছে প্রাকৃতিক রঙের অনন্য ব্যবহার, কাজের মাধ্যম হিসাবে এসেছে টাই-ডাই, ব্লক, বাটিক, এ্যাপলিক, কাটওয়ার্ক, স্ক্রিনপ্রিন্ট ইত্যাদি।

বিশ্বরঙের ওয়েব পেইজ এবং ফেসবুক পেইজের মাধ্যমে অনলাইনে ঘরে বসেই কিনতে পারেন আপনার পছন্দের পোশাকটি। যোগাযোগ করুন বিশ্বরঙের কাস্টমার কেয়ারে ০১৮১৯-২৫৭৭৬৮,  ০১৭৩০০৬৮০২৯।

ইত্তেফাক/এআই