মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

টাঙ্গাইলে কাভার্ডভ্যান-ট্রা‌ক মু‌খোমু‌খি সংঘ‌র্ষ, নিহত এক

আপডেট : ০৭ মে ২০২৪, ১০:৫১

টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে মহাসড়‌কে কাভার্ডভ‌্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে চালক নিহত হ‌য়ে‌ছেন। এই ঘটনায় আরো দুইজন গুরুত্বর আহত হ‌য়ে‌ছেন। আহত‌দের উদ্ধার ক‌রে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পা‌ঠি‌য়ে‌ছে পু‌লিশ। 

মঙ্গলবার (৭ মে) ভোর ৫টার দি‌কে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধ‌ু সেতু মহাসড়‌কের উপ‌জেলার সরা‌তৈল টাওয়ার এলাকায় এই সংঘ‌র্ষের ঘটনা ঘ‌টে। তাৎক্ষণিক হতাহ‌ত‌দের প‌রিচয় পাওয়া যায়‌নি। 

এদি‌কে দূর্ঘটনার কার‌ণে মহাসড়‌কে প‌রিবহন চলাচল বন্ধ হ‌য়ে‌ যায়। এতে মহাসড়‌কের চার কি‌লো‌মিটার এলাকায় যানজ‌টের সৃ‌ষ্টি হয়। ফ‌লে প‌রিবহনগু‌লো উত্তরবঙ্গ থেকে ছে‌ড়ে আসা প‌রিবহন ও ঢাকা থেকে ছে‌ড়ে আসা পরিবহনগু‌লো এলেঙ্গা-বঙ্গবন্ধ‌ু সেতু মহাসড়ক ব‌্যবহার না ক‌রে এলেঙ্গা-ভুঞাপুর-বঙ্গবন্ধু সেতু আঞ্চ‌লিক সড়ক ব‌্যবহার ক‌রে। 

এছাড়া দুর্ঘটনার পরই ক্ষ‌তিগ্রস্থ যানবাহন দুটি উদ্ধার কার্যক্রম শুরু ক‌রে পু‌লিশ। গা‌ড়ি দুটি সড়ক থেকে সরা‌নোর পর মহাসড়‌কে প‌রিবহন চলাচল শুরু হয়। 

বঙ্গবন্ধ‌ু সেতুপূর্ব থানার উপ‌প‌রিদর্শক (এসআই) লিটন মিয়া জানান, ঢাকাগামী ট্রা‌কের সঙ্গে উত্তরবঙ্গগামী কাভার্ডভ‌্যা‌নের  মু‌খোমু‌খি সংঘর্ষ বাধে। এতে ট্রা‌কচালক মারা যান। এছাড়া কাভার্ডভ‌্যা‌নের চালকসহ আরো দুজন গুরুত্বর আহত হন। আহত‌দের উদ্ধার ক‌রে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে। নিহত ট্রাকচাল‌কের প‌রিচয় পাওয়া যায়‌নি। আইনিপ্রক্রিয়া শে‌ষে মর‌দেহ নিহত স্বজন‌দের কা‌ছে হস্তান্তর করা হ‌বে। 

ইত্তেফাক/এসজেড