বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

নড়িয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতা, ইউপি চেয়ারম্যানসহ আহত ৩

আপডেট : ০৯ মে ২০২৪, ০৩:০০

শরীয়তপুর নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতার জেরে দু’পক্ষের সংঘর্ষে এক ইউপি চেয়ারম্যানসহ অন্তত ৩ জন আহত হয়েছেন।

বুধবার রাত ৮টার দিকে উপজেলার নশাসন ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান দেলোয়ার হোসেন তালুকদারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন নশাসন ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন তালুকদার, মাহবুব ফকির ও নুরুজ্জামান হাওলাদার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে নড়িয়া উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে চেয়ারম্যান পদে পুনরায় বিজয়ী হয় একেএম ইসমাইল হক। নির্বাচনী ফলাফল শেষে বিজয়ী চেয়ারম্যান একেএম ইসমাইল হকের সমর্থকরা বিজয় মিছিল নিয়ে ডগ্রি বাজার যাচ্ছিলেন। এ সময় তারা পরাজিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী মামুন হোসেন মোস্তফার সমর্থক নশাসন ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন বাড়ির সামনে আসেন এবং মিছিল থেকে বাড়িঘর লক্ষ করে ইটপাটকেল ছুঁড়েন।

পরে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়লে নশাসন ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন, মাহবুব ফকির, নুরুজ্জামান হাওলাদার আহত হন।

আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) আহসান হাবীব বলেন, ‘মিছিল থেকে ইটপাটকেল ছোড়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানতে পেরেছি। পরে পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করেছে। তবে এ ঘটনায় এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। আপাতত পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।’

ইত্তেফাক/এমএএম