সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

ফুলবাড়ীতে পিকআপের ধাক্কায় নিহত ১, আহত ৩

আপডেট : ০৯ মে ২০২৪, ১৬:২২

দিনাজপুরের ফুলবাড়ীতে ওষুধবাহী মিনি পিকআপের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার যাত্রী সামসুল হক (৬৯) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৩ জন।

বৃহস্পতিবার (৯ মে) সকাল ৮টার দিকে ফুলবাড়ী-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বারোকোনো এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সামসুল হক পার্বতীপুর উপজেলার হারিরামপুর ইউনিয়নের বারোঘরিয়া গ্রামের মৃত মজিতুল্লাহর ছেলে। আহত তিনজন একই উপজেলার আনন্দ বাজার উত্তর গ্রামের ফয়জার আলীর ছেলে রফিকুল ইসলাম (৬৫), একই গ্রামের আল্লা মালিকের ছেলে শফিকুল ইসলাম (৪০) ও দলাইকোটা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে মো. মাবুদ (৪২)। পেশায় সবাই জেলে। 

জানা যায়, বৃহস্পতিবার মাছ ধরার সরঞ্জামসহ ব্যাটারিচালিত অটোরিকশায় আসার সময় ফুলবাড়ী-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ওষুধবাহী মিনি পিকআপ অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায় এবং পিকআপটি ছিটকে রাস্তার পার্শ্বের জমিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সামসুল হকের মৃত্যু ঘটে। পরে ফায়ার সার্ভিসের কর্মীসহ স্থানীয়রা আহত তিনজনকে উদ্ধার করে উপজেলা কমপ্লেক্সে নেন। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

ফুলবাড়ী থানার ওসি মো. মোস্তাফিজার রহমান বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পিকআপটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে সড়ক আইনে মামলা হয়েছে।

ইত্তেফাক/পিও