রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

ঢাকা রিজেন্সিতে মা দিবসে বিশেষ আয়োজন

আপডেট : ০৯ মে ২০২৪, ১৮:০৪

মা দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট “উইন অ্যান্ড ট্রিট ইউর মাদার এট ঢাকা রিজেন্সি”এই টাইটেলে একটি অনলাইন প্রতিযোগিতার আয়োজন করেছে। 

প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের তাদের মা ও তাদের মায়ের প্রিয় খাবারের সাথে একটি বিশেষ মুহূর্ত শেয়ার করে চমৎকার পুরস্কার জেতার সুযোগ নেওয়ার জন্য আমন্ত্রণ জানাচ্ছে হোটেলটি। প্রতিযোগিতায় প্রবেশ করার জন্য, অতিথিদের শুধুমাত্র #DRIMD2024 হ্যাশট্যাগ ব্যবহার করে তাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে মায়ের প্রিয় খাবারের একটি ছবির সাথে তাদের মায়ের ও নিজের একটি  ছবি শেয়ার করতে হবে অথবা মা’কে ট্যাগ করে মায়ের সাথে সুন্দর মুহূর্তের ছবি ঢাকা রিজেন্সির পোস্টে মেনশন করতে হবে। 

অংশগ্রহণকারীদের অবশ্যই ঢাকা রিজেন্সি ইভেন্ট পেজকে ট্যাগ করতে হবে। এবং ফটোটি ১০ মে ২০২৪ এর মধ্যে শেয়ার করতে হবে। নির্দিষ্ট ছবির লাইক, কমেন্ট ও শেয়ারের ভিত্তিতে ভাগ্যবান বিজয়ীদের বেছে নেওয়া হবে। ঢাকা রিজেন্সির সোশ্যাল মিডিয়া পেজ থেকে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে।     

প্রতিযোগিতার পাশাপাশি, ঢাকা রিজেন্সি মা দিবসে গ্র্যান্ডিওজ রেস্টুরেন্টে একটি বিশেষ অফারও দিচ্ছে। মাকে নিয়ে আসলেই পেয়ে যাচ্ছেন ব্যুফে ডিনারে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি মাত্র ৪৯৯৯ টাকায়। 

ইত্তেফাক/এআই