সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

বিজয়ী প্রার্থীর সমর্থককে তুলে নিয়ে মারধর, পরাজিত প্রার্থীসহ গ্রেপ্তার ২

আপডেট : ১০ মে ২০২৪, ১৮:০২

নাটোরে বিজয়ী চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে তুলে নিয়ে মারধরের অভিযোগে পরাজিত চেয়ারম্যান প্রার্থীসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৯ মে) রাত ৯টার দিকে সদর উপজেলার তালতলা হাফরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নাটোর সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম রমজানের পক্ষে নির্বাচনে প্রচার-প্রচারণা চালান ভুক্তভোগী রুবেল হোসেন। 

এতে ক্ষিপ্ত হয়ে নির্বাচনের পরদিন বৃহস্পতিবার রাতে পরাজিত আনারস মার্কার প্রার্থী জামিল হোসেন মিলন ও তার সমর্থকরা রুবেলকে তুলে নিয়ে যায়। পরে মিলনের চেম্বারে নিয়ে রুবেলকে বেধড়ক মারধর করা হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় রুবেলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এ সময় পরাজিত প্রার্থী মিলনের গাড়ি চালককে গ্রেপ্তার করা হয়। রাতেই পুলিশ অভিযান চালিয়ে পরাজিত প্রার্থী মিলনকেও গ্রেপ্তার করে। 

নাটোর সদর থানার ওসি মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ভুক্তভোগীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রাতেই ভুক্তভোগীর বাবা বাদী হয়ে ১১ জনকে আসামি করে মামলা করেছেন। ২ জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

ইত্তেফাক/এবি