শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

শরীরচর্চায় বের হয়ে দেয়াল ধসে ব্যবসায়ীর মৃত্যু

আপডেট : ১১ মে ২০২৪, ১৩:১০

রাজধানীর খিলগাঁওয়ে নির্মাণাধীন ভবনের দেয়াল ধসে দাউদ সরকার নামে এক মুদি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে জানা গেছে, কিডনির সমস্যার কারণে চিকিৎসকের পরামর্শে প্রতিদিন শরীরচর্চায় বের হন তিনি। গতকাল শুক্রবার বিকেলেও শরীরচর্চার সময় নির্মাণাধীন বাড়ির দেয়াল ধরে ব্যায়াম করার সময় সেটি তার ওপরে ধসে পড়ে।

বিকেলে দেয়াল ধসে আহত হওয়ার পর দিবাগত রাত ১২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয় তাকে। পরে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত দাউদ সরকার নরসিংদী সদরের চরদুগুনী গ্রামের জালাল উদ্দিন সরকারের ছেলে। তিনি খিলগাঁওয়ের নন্দীপাড়ায় ভাড়া থাকতেন।

পরিবার সূত্রে জানা যায়, দাউদ সরকার বেশ কিছুদিন ধরে কিডনির সমস্যায় ভুগছিলেন। চিকিৎসকের পরামর্শে প্রতিদিন ব্যায়াম করতে বের হতেন। গতকালও বিকেলের দিকে ব্যায়াম করতে বের হয়ে ত্রিমোহনী জোড়ভিটা হাজীবাড়ি সংলগ্ন নির্মাণাধীন বাড়ির দেয়াল ধরে ব্যায়াম করার সময় সেটি তার ওপরে ধসে পড়ে।

এ সময় দেয়ালের নিচে চাপা পড়ে তিনি গুরুতর আহত হন। আশপাশের লোকজন উদ্ধার করে তাকে প্রথমে একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে গেলে রাত ১২টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া গণমাধ্যমকে বলেন, নিহতের লাশ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানা পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।

ইত্তেফাক/এসকে