বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

মাথায় ভক্তের বোতলের আঘাতে আহত জোকোভিচ

আপডেট : ১১ মে ২০২৪, ১৬:৫৮

ইতালিয়ান ওপেনে খেলার ফাঁকে ভক্তদের অটোগ্রাফ দিতে গ্যালারির দিকে যান নম্বর ওয়ান টেনিস তারকা নোভাক জোকোভিচ। সেখানেই ঘটেছে এক অনাকাঙ্ক্ষিত ঘটনা। দুর্ঘটনাবশত ভক্তের ব্যাগ থেকে পানির বোতল পড়ে যায় জোকোভিচের মাথায়। সেই ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে বর্তমানে সুস্থ আছেন এই নম্বর ওয়ান টেনিস তারকা।

ভিডিওতে দেখা যায়, জোকোভিচ নিচে দাঁড়িয়ে গ্যালারিতে থাকা এক ভক্তকে অটোগ্রাফ দিচ্ছিলেন। এই সময় পাশ থেকে উবু হয়ে হাত বাড়িয়ে দেন অন্য এক ভক্ত। তখন সেই হাত বাড়িয়ে দেওয়া ভক্তের ব্যাগ থেকে অসাবধানতাবশত পানির বোতল পড়ে সরাসরি জোকোভিচের মাথায়। বোতলের আঘাতে তাৎক্ষণিকভাবে লুটিয়ে পড়েন এই টেনিস তারকা। কিছু সময় মাথায় হাত দিয়ে বসে থাকার পর জোকোভিচকে সেখান থেকে সরিয়ে নেওয়া হয়।

আঘাতের পর চিকিৎসকেরা জোকোভিচের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করেছেন। তার মাথায় রক্ত দেখলেও কোনো ধরনের সেলাই লাগেনি বলে নিশ্চিত করেছে টুর্নামেন্ট কর্তৃপক্ষ। এই কারণে ম্যাচ–পরবর্তী সংবাদ সম্মেলনও বাতিল করা হয় জোকোভিচের।

এদিকে নিজের সুস্থতার কথা জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে জোকোভিচ লিখেছেন, ‘উদ্বিগ্ন হয়ে যারা বার্তা দিয়েছেন, সবাইকে ধন্যবাদ। এটা একটা দুর্ঘটনা ছিল এবং আইসপ্যাক নিয়ে হোটেলে বিশ্রামের পর আমি এখন ভালো আছি। রোববার সবার সঙ্গে দেখা হবে।’

ইত্তেফাক/জেডএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন