সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

হবিগঞ্জে সংঘর্ষে নিহত ৩, প্রধান অভিযুক্ত ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেপ্তার

আপডেট : ১১ মে ২০২৪, ২১:৫৪

হবিগঞ্জের বানিয়াচংয়ের আগুয়া গ্রামে তিন খুন মামলার প্রধান অভিযুক্ত সিএনজিচালিত অটোরিকশা স্ট্যান্ডের তত্ত্বাবধায়ক বদরুল আলম ওরফে বদিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

শনিবার (১১ মে) বেলা ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার নুরপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার বদরুল আলম ওরফে বদিক আগুয়া গ্রামের মৃত হাজী হিরা মিয়ার ছেলে। বিকালে বানিয়াচং থানায় সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে। 

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বানিয়াচং থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আবু হানিফের নেতৃত্বে উল্লিখিত স্থান ও সময়ে বদরুল আলমকে ফৌজদারী কার্যবিধির ৫৪ ধারায় গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তাকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলের পাশে একটি ডোরা থেকে সাতটি ফিকল, পাঁচটি টেঁটা, একটি রামদা ও ২২টি ইটের টুকরা উদ্ধার করে পুলিশ। 

জানা গেছে, ৯ মে দুপুরে অটোরিকশাচালক কাদির মিয়া ও স্ট্যান্ড ম্যানেজার বদরুল আলমের মধ্যে কথা-কাটাকাটি ও হাতাহাতি হয়। এর জের ধরে উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। এতে আগুয়া গ্রামের কাদির মিয়া, সিরাজ মিয়া ও লিলু মিয়া নিহত হন। সেই সঙ্গে আহত হন অর্ধশতাধিক লোক। পুলিশ দুটি কাঁদানে গ্যাসের শেল ও পাঁচটি রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। 

বানিয়াচং থানার ওসি মোহাম্মদ দেলোয়ার হোসেন বলেন, বদরুল আলম ওরফে বদিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। তিন খুনের ঘটনায় এখনো মামলা হয়নি। মামলা হলে বদরুলকে সেই মামলায় গ্রেপ্তার দেখানো হবে।

 

ইত্তেফাক/পিও